Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ অক্টোবর, ২০১৯ ১৭:১৪

বোমা হামলার প্রতিবাদে বেনাপোলে মানববন্ধন

বেনাপোল প্রতিনিধি:

বোমা হামলার প্রতিবাদে বেনাপোলে মানববন্ধন

বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির সাধারণ সম্পাদক আজিম উদ্দিন গাজীর বাড়িতে বোমা হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করেছেন বন্দর ব্যবহারকারী ৭ টি সংগঠন। আজ মঙ্গলবার সকালে বন্দর নগরী বেনাপোলে এ কর্মসূচি পালিত হয়।

বেনাপোল পৌরসভা  ট্রাক থেকে টোল আদায় বন্ধের সূত্র ধরে ট্রান্সপোর্ট মালিক সমিতির সাধারণ সম্পাদক আজিম উদ্দিন গাজীর বাড়িতে বোমা হামলা হয়েছে বলে নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন। 

কর্মসূচি পালন করা সংগঠনগুলো হচ্ছে, বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশন, বেনাপোল ট্রাক মালিক সমিতি, আমদানি রফতানিকারক সমিতি, সিএন্ডএফ কর্মচারী ইউনিয়ন, বন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন, ট্রাক শ্রমিক ইউনিয়ন ও ট্রান্সপোর্ট মালিক সমিতি।   

বেনাপোল পোর্ট থানা সূত্র জানায়, শুক্রবার গভীর রাতে ট্রান্সপোর্ট ব্যবসায়ী আজিম উদ্দিন গাজীর বেনাপোলস্থ দিঘিরপাড় নিজ বাড়িতে বোমা হামলা চালায় দুর্বৃত্তরা। তবে এসময় কোন হতাহতের ঘটনা ঘটেনি। 

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় একটি সাধারন ডায়রি করা হয়। ঘটনার প্রতিবাদে আজ বেনাপোল বন্দর ব্যবহারকারী ৭ টি সংগঠন বেনাপোল কাষ্টমস হাউসের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করে। 
 
বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য