২২ অক্টোবর, ২০১৯ ১৭:২৬

বোয়ালমারীতে হত্যাচেষ্টা মামলায় দুই শিক্ষক কারাগারে

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

বোয়ালমারীতে হত্যাচেষ্টা মামলায় দুই শিক্ষক কারাগারে

ফরিদপুরের বোয়ালমারীতে হত্যাচেষ্টা মামলায় দুই শিক্ষককে কারাগারে পাঠানো হয়েছে। পৌরসভার ১নং ওয়ার্ডের গুনবহা কামারগ্রামের মো. রফিকুল ইসলাম হাসানের (৩০) দায়েরকৃত মোমরেজ ও সাদ্দামকে হত্যা চেষ্টা মামলায় তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন আদালত।

এরা হলেন, একই গ্রামের ইসহাক মোল্লা (৫২) ও তার ভাই শফিকুল ইসলাম চান মোল্লা (৪৭)।

মামলা সূত্রে জানা যায়, গত ২০ জুন পৌর সদরের তালতলা বাজারে এসএম ট্রেডার্সে বসে টেলিভিশনে খেলা দেখার সময়ে একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্রে সজ্বিত হয়ে অতর্কিত হামলা চালিয়ে গুনবহা গ্রামের মো. সিরাজুল ইসলামের ছেলে মো. মোমরেজ আলী (২৯) ও গুনবহা কামারগ্রামের বেলায়েত শেখের ছেলে তুরান মাহমুদ সাদ্দামকে কুপিয়ে মারাত্মক জখম করে। এ ঘটনায় ১৭ জনকে আসামি করে গত ২৩ জুন বোয়ালমারী থানায় রফিকুল ইসলাম হাসান বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।  মামলার তদন্ত কর্মকর্তা বোয়ালমারী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শহিদুল ইসলাম গত ৩০ সেপ্টেম্বর বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ৭নং আমলী আদালতে চার্জশীট দাখিল করেন। 

চার্জশীটভুক্ত আসামিরা মঙ্গলবার (২২.১০.১৯) আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে চার্জশীট ভুক্ত ৪নং আসামি ওমরনগর-চন্দনী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসহাক মোল্লা ও তার সহোদর শিরগ্রাম বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শফিকুল ইসলাম চান মোল্লার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন বিচারক।

 
বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর