Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ অক্টোবর, ২০১৯ ১৮:০৯

সড়ক দিবস উপলক্ষে দিনাজপুরে র‌্যালি

দিনাজপুর প্রতিনিধি:

সড়ক দিবস উপলক্ষে দিনাজপুরে র‌্যালি

“জীবনের আগে জীবিকা নয়, সড়ক দুর্ঘটনা আর নয়” এ প্রতিপাদ্য নিয়ে দিনাজপুরে পালিত হয়েছে জাতীয় নিরাপদ সড়ক দিবস। 

মঙ্গলবার দিনাজপুর জেলা প্রশাসনের আয়োজনে এবং বিআরটিএ দিনাজপুর সার্কেল এর সার্বিক সহযোগিতায় জেলা প্রশাসন কার্যালয় চত্বর থেকে সকাল ৯টায় এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম। 

বর্ণাঢ্য র‌্যালির  উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম বলেন, সড়ক দুর্ঘটনা রোধে প্রয়োজন সমন্বিত উদ্যোগ। চালক, মালিক, শ্রমিক ও যাত্রী সবাইকে সতর্ক ও সচেতন থাকতে হবে-মনে রাখতে হবে সময়ের চেয়ে জীবনের মূল্য অনেক বেশি। 

তিনি বলেন, সড়ক দুর্ঘটনা রোধে জনসচেতনতা সৃষ্টির পাশাপাশি ট্রাফিক আইন মেনে চলার সংস্কৃতি গড়ে তুলতে হবে। 

র‌্যালি শেষে দিনাজপুর শিশু একাডেমী অডিটোরিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে এবং বিআরটিএ দিনাজপুর সার্কেল এর সার্বিক সহযোগিতায় জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০১৯ এর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জয়নুল আবেদীন। 

দিনাজপুর সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী সুনীতি চাকমা এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুস, অতিরিক্ত পুলিশ সুপার মো. হাফিজুল ইসলাম, দিনাজপুর সরকারি কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও নিরাপদ সড়ক চাই দিনাজপুর এর সভাপতি বিশ্বজিৎ দাস, ট্রাফিক ইন্সপেক্টর মো. তরিকুল ইসলাম ও মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের দপ্তর সম্পাদক জোউর রহমান রেজু। স্বাগত বক্তব্য রাখেন বিআরটিএ দিনাজপুর সার্কেলের সহকারী পরিচালক মো. মামুনুর রশিদ। 

 
বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য