Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ অক্টোবর, ২০১৯ ২১:৪৯

হিলিতে মাদক সেবনের দায়ে দম্পতির কারাদণ্ড

দিনাজপুর প্রতিনিধি:

হিলিতে মাদক সেবনের দায়ে দম্পতির কারাদণ্ড

দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলিতে মাদক সেবনের দায়ে এক দম্পতিকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১শ' টাকা করে অর্থদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। পরে দুপুরে তাদের দু'জনকে দিনাজপুর কারাগারে প্রেরণ করা হয়।

মঙ্গলবার দুপুরে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের এই কারাদণ্ড প্রদান করেন। 

দণ্ডপ্রাপ্তরা হলেন, হাকিমপুর উপজেলার হিলির মধ্যবাসুদেবপুর গ্রামের নুর ইসলামের ছেলে পল্লব হোসেন (২৮) ও তার স্ত্রী মুক্তা বেগম (২৫)। 

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম জানান, সোমবার দিবাগত রাতে হিলির মধ্যবাসুদেবপুর গ্রামের পল্লব হোসেন মাদক সেবন করে। আরো মাদক সেবনের জন্য টাকা চেয়ে তার স্ত্রীকে মারধর করে এবং বটি দিয়ে তার হাত কেটে দেয়। এনিয়ে তাদের স্বামী স্ত্রীর মাঝে ঝগড়া চলছিল এবং এলাকায় বিশৃংখলা পরিস্থিতির সৃষ্টি হয়েছিল। পরে সংবাদ পেয়ে রাতেই তাদের দুজনকে আটক করে আনা হয়। তারা দুজনে প্রায়ই মাদক সেবন করে এমন অবস্থার সৃষ্টি করে আসছিল। পরে মঙ্গলবার দুপুরে তাদেরকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তিন মাস করে বিনাশ্রম কারাদণ্ড ও ১শ' টাকা করে অর্থদণ্ড প্রদান করা হয়। 
 
বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য