Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৩ অক্টোবর, ২০১৯ ১১:২৫

বাউফলে রাস্তা থেকে তুলে নিয়ে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ

পটুয়াখালী প্রতিনিধি:

বাউফলে রাস্তা থেকে তুলে নিয়ে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ
প্রতীকী ছবি

পটুয়াখালীর বাউফলে ৭ম শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে মানিক সরদার (৩২) নামের এক ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। 

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার দাসপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে ওই রাতেই ধর্ষকে আটক করে পুলিশ। এ ঘটনা ওই ছাত্রীর বাবা মো. শাহজাহান হাওলাদার বাদী হয়ে বাউফল থানায় একটি মামলা দায়ের করেছেন। মেডিকেল পরীক্ষার জন্য ভিকটিমকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

পুলিশ ও এলাকাবাসী জানায়, সন্ধ্যায় উত্তর দাসপাড়া দাখিল মাদ্রাসা থেকে প্রাইভেট পড়া শেষ করে বাড়িতে যাচ্ছিল ৭ম শ্রেণির ওই ছাত্রী। মথিমধ্যে পৌরসভার শেরে বাংলা রোডের বাংলালিংক টাওয়ারের কাছে পৌঁছালে একই এলাকার মৃত আফতের আলী সরদারের ছেলে মানিক তার পথরোধ করে জাপটে ধরে টাওয়ারের পিছনে নির্জন স্থানে নিয়ে যায়। পরে ওই মেয়েকে ধর্ষণ করে পালিয়ে যায় মানিক। মেয়েটির আত্মচিৎকারে এলাকার লোকজন এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। ঘটনার পর মানিককে আটক করে পুলিশ।

বাউফল থানার থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। রাতেই অভিযুক্তকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য