Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ২৩ অক্টোবর, ২০১৯ ১৪:০৯

কুষ্টিয়ায় বিআরবি কেবলসের ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় বিআরবি কেবলসের ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

‘অন্যতম বিশ্বে.. বাংলাদেশে শীর্ষে’ শ্লোগানে গৌরবময় সাফল্য, আস্থা আর বিশ্বাসে ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে কেবল প্রস্তুতকারী শিল্প প্রতিষ্ঠান বিআরবি কেবলস লিমিটেড। 

বুধবার সকাল ৯টায় কুষ্টিয়ায় বিসিক শিল্পনগরীতে বিআরবি’র কারখানা চত্ত্বরে মিলাদ মাহফিল, কেক কাটা, আলোচনা ও নানা ধরনের বিনোদনের মাধ্যমে এই প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়। 

সকালে বৃক্ষ রোপন, পতাকা তুলে ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি বিআরবি গ্রুপের চেয়ারম্যান দেশ বরেণ্য শিল্পপতি মজিবর রহমান। 

বিআরবি কেবল’র ব্যবস্থাপনা পরিচালক শিল্পপতি পারভেজ রহমানের সভাপতিত্বে মিলাদ মাহফিল, দোওয়া অনুষ্ঠান ও আলোচনায় অংশ নেন বিভিন্ন দেশ বিদেশ থেকে আসা শুভানুধ্যায়ীগণ। আলোচনার আগে বিশাল আকৃতির কেক কাটেন অতিথিরা। 

আলোচনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিআরবি গ্রুপের অন্যতম শিল্প প্রতিষ্ঠান এমআরএস’র ব্যবস্থাপনা পরিচালক শিল্পপতি শামসুর রহমান, বাংলাদেশ ইলেক্ট্রিক্যাল এসোসিয়েশনের সভাপতি শাহাদত হোসেন, কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান ও চেম্বার অব কমার্সের সভাপতি রবিউল ইসলাম প্রমুখ। এছাড়াও বিভিন্ন দেশ থেকে আসা ব্যবসায়ী প্রতিনিধিরা বক্তব্য রাখেন। 

অনুষ্ঠানে বিআরবির শ্রমিক, কর্মকর্তা, গ্রাহক, বিভিন্ন ব্যাংক বীমাসহ পৃষ্ঠপোষক ও দেশ বিদেশের আমন্ত্রিত অতিথিরা অংশ নেন। পরে বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠান হয়। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য