Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ২৩ অক্টোবর, ২০১৯ ১৪:০৯

টেকনাফে ২০ হাজার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার)

টেকনাফে ২০ হাজার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

কক্সবাজারের টেকনাফে র‌্যাব-১৫ এর সদস্যরা অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ইয়াকুবকে আটক করা হয়েছে। আজ বুধবার ভোরে টেকনাফ সদর ইউনিয়নের নতুন পল্লান পাড়ার ইয়াকুবের বসত-ঘরে ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদে র‌্যাব-১৫ এর একটি চৌকষ আভিযানিক দল ইয়াকুবের বসত-বাড়িতে অভিযান চালিয়ে ২০ হাজার ইয়াবাসহ তাকে আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ী হলেন- উপজেলার সদর ইউনিয়নে নতুন পল্লান পাড়ায় বর্তমান বসবাসরত এবং পূর্বের সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ কোনার পাড়া এলাকার মো. হোসেনের ছেলে মো. ইয়াকুব (৩০)।     

র‌্যাব-১৫ কক্সবাজার ক্যাম্পের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, নতুন পল্লান পাড়ার ইয়াকুব এর বসত বাড়িতে মাদক ব্যবসায়ীরা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে এক যুবককে আটক করতে সক্ষম হয়। ওইসময় বসত-বাড়ি তল্লাশি করে ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি টাকা।

তিনি আরও জানান, আটক ইয়াকুব পেশায় একটি মাইক্রোবাসের চালক ছিলেন। আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ী ছিদ্দিকের একজন সহযোগী বলে জানায়। ইয়াবাসহ আটক ইয়াকুবকে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হবে।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য