২৩ অক্টোবর, ২০১৯ ১৬:০৯

বিতর্কিত ছাত্রলীগ নেতা বহিষ্কার

পাবনা প্রতিনিধি :

বিতর্কিত ছাত্রলীগ নেতা বহিষ্কার

বহিস্কৃত আমির সোহেল মিলন

পাবনার সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস মুন্সির ছেলে জেলা ছাত্রলীগের বিতর্কিত যুগ্ম সাধারণ সম্পাদক আমির সোহেল মিলনকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। 

মঙ্গলবার রাতে কেন্দ্রীয় ছাত্রলীগ ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত  সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই বহিষ্কারাদেশ দেওয়া হয়। জানা গেছে, বিতর্কিত কর্মকাণ্ডের অভিযোগে তাকে ছাত্রলীগ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। 

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম বষ্কিারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গত রবিবার রাত সাড়ে ৯ টার দিকে সাদুল্লাপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের গ্রাম কমিটি করার সময় আওয়ামী লীগ নেতাদের উপর হামলা চালায় মিলনসহ তার বাহিনী। এতে ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আসাদুল্লাহ সুইটসহ কমপক্ষে ১৫জন নেতাকর্মী মারাত্মক আহত হয়। বিষয়টি নিয়ে দেশের বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হলে জেলা ছাত্রলীগের নিকট কেন্দ্র থেকে বিষয়টি জানতে চাওয়া হয়। পরে তদন্ত সাপেক্ষে আামির সোহেল মিলন ও তার বাহিনীর অপকর্মের সত্যতা মিললে কেন্দ্রীয় ছাত্রলীগ তাকে বহিষ্কারের সিদ্ধান্ত গ্রহণ করেন। 
 
এ বিষয়ে পাবনা সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিনুল হক টিপু বলেন, আমরা ওই ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দের সাথে বৈঠক করে মিলন ও তার বাবার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগের সত্যতা পেয়ে সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যক্রম স্থগিত করেছি।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর