২৩ অক্টোবর, ২০১৯ ১৬:১৮

হৃদরোগে আক্রান্ত হয়ে চরভদ্রাসন উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি :

হৃদরোগে আক্রান্ত হয়ে চরভদ্রাসন উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেন মুসা (৪৮) মঙ্গলবার রাত ১১ টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে ফরিদপুর হার্ট ফাউন্ডেশনে ইন্তেকাল করেছেন। আজ বুধবার তিনটি স্থানে জানাজা শেষে গাজীরটেক ইউনিয়নের তেলেডাঙ্গী গ্রামে তার নিজ বাড়িতে বিকাল ৩ টার দিকে তাকে দাফন করা হয়।  

তার পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার বেলা ১১ টার দিকে চরভদ্রাসন সরকারি কলেজ মাঠে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর-৪ আসনের সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সন। দুপুর ১২ টার দিকে চর হাজিগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে ২য় জানাজা ও ৩য় জানাজা তার সাবেক শিক্ষা প্রতিষ্ঠান সরকারি ইয়াছিন কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। 

মুসা ১৯৯৬-৯৭ সালে ঐ কলেজের ছাত্র সংসদের নির্বাচিত সহ-সভাপতি (ভিপি) ছিলেন। বেলা তিনটার দিকে তাকে নিজ বাড়িতে দাফন করা হয়। উপজেলার হরিরামপুরের মৃত হোসেন আলী শেখের ৪ ছেলের মধ্যে তিনি কনিষ্ঠ সন্তান তিনি। ব্যক্তি জীবনে অবিবাহিত মোশাররফ হোসেন বৃদ্ধা মা রহিমা খাতুনকে নিয়ে তেলেডাঙ্গীতে বসবাস করতেন।

এদিকে জনপ্রিয় এই উপজেলা চেয়ারম্যানের অকাল প্রয়াণে সমগ্র উপজেলা জুড়ে নেমে এসেছে শোকের ছায়া। এছাড়া ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার মরহুমের বাড়িতে উপস্থিত হয়ে পরিবারের সদস্যদের সমবেদনা জানান।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর