২৩ অক্টোবর, ২০১৯ ১৬:৫৩

ইলিশ ধরতে গিয়ে স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে জেলে নিহত

শরীয়তপুর প্রতিনিধি :

ইলিশ ধরতে গিয়ে স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে জেলে নিহত

প্রতীকী ছবি

শরীয়তপুর জাজিরা উপজেলার পদ্মা নদীতে মা ইলিশ ধরতে গিয়ে দুই স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে স্বপন মোল্যা (৩২) নামে এক জেলে নিহত হয়েছে। এ ঘটনায় চার জেলেকে আটক করেছে পুলিশ। 

বুধবার ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার পালের চর এলাকার পদ্মা নদীতে এ ঘটনা ঘটে। নিহত স্বপন মোল্যা উপজেলার পূর্বনাওডোবা ইউনিয়নের হাসেম ফরাজীকান্দি গ্রামের হাকিম মোল্যার ছেলে। তার স্নেহা আক্তার (৬) ও তানহা আক্তার (২) নামে দুটি কন্যা সন্তান রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নিষেধাজ্ঞা অমান্য করে বুধবার ভোরে স্পিডবোট নিয়ে পদ্মা নদীতে মা ইলিশ ধরতে যায় স্বপন মোল্যা ও তার সহযোগীরা। স্পিডবোট জাজিরা উপজেলার পালের চর বাজার সংলগ্ন এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে আরেকটি  স্পিডবোটের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। তখন স্বপন মোল্যা গুরুতর আহত হয়ে পদ্মা নদীতে পড়ে হাবুডুবু খেতে থাকে এবং বলতে থাকে আমাকে বাঁচাও। তখন অন্যান্য জেলারা তাকে উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষণা করেন। 

এ ঘটনায় জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চার জেলেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে জাজিরা থানা পুলিশ। থানার পুলিশ পরিদর্শক মো. নাসির উদ্দিন শেখ বলেন, পদ্মা নদীতে ইলিশ ধরতে এসে দুই স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে এক জেলে নিহত হয়। এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। এখন মামলার প্রস্তুতি চলছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর