২৩ অক্টোবর, ২০১৯ ১৬:৫৭

মহেশপুর থেকে বিপুল পরিমাণ মোবাইল সেটসহ আন্তঃজেলা ৭ চোর আটক

ঝিনাইদহ প্রতিনিধি

মহেশপুর থেকে বিপুল পরিমাণ মোবাইল সেটসহ আন্তঃজেলা ৭ চোর আটক

ঝিনাইদহের মহেশপুর থেকে বিপুল পরিমাণ মোবাইল সেটসহ আন্তঃজেলা চোর চক্রের ৭ সদস্যকে আটক করেছে ডিবি পুলিশ। বুধবার সকাল ১১টার দিকে উপজেলার কালিকাদাড়ি মাঠ থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন ঢাকা যাত্রবাড়ির হোসেন আলীর ছেলে কবির, ব্রাক্ষণবাড়িয়া জেলার কসবা থানার তিনলাখ পীর গ্রামের কুদ্দুস আলীর ছেলে রনি,  কুমিল্লা জেলার মুরাদ নগর থানার ইসমাইল হোসেনের ছেলে ইব্রাহীম হোসেন, একই জেলার চান্দিনা থানার নবাবপুর গ্রামের র‌্যাপতি দাসের ছেলে ঝন্টু দাস, দেবিদার থানার আলমপুর গ্রামের আব্দুর শহীদের ছেলে মোর্শেদ, একই উপজেলার গঙ্গা নগর গ্রামের হামিদ আলীর ছেলে রিপন ও নরসিংদী জেলার রায়পুরা থানার মক্কিনাগড় জমদ্দাবাড়ি গ্রামের বাচ্চু মিয়ার ছেলে রুবেল মিয়া। 

ঝিনাইদহ ডিবি পুলিশের ওসি আনোয়ার হোসেন জানান, ঢাকা থেকে নৈশ কোচে একদল মোবাইল চোর চক্র ঝিনাইদহ জেলার মহেশপুরে আসে। তারা ভোর ৫টার দিকে উপজেলা শহরের জলিলপুর সড়কের মোজাম্মেল টাওয়ারের আরিফ ও খালিশপুর বাজারের বিপ্লবের মোবাইলের দোকানে তালা ভেঙে বিপুল পরিমাণ মোবাইল সেট, ট্যাব ও মেমোরিকার্ড চুরি করে। পরে ওই মালামাল ভাগাভাগির সময় পাশ্ববর্তি কালিকাদাড়ি মাঠ থেকে গোয়েন্দা পুলিশ তাদের আটক করে। সেসময় ঘটনাস্থল থেকে ৩২টি এন্ড্রয়েড মোবাইল সেট, ১৯টি বাটন সেট, ৫টি ট্যাব, মেমোরিকার্ড এবং দোকানের তালা কাটার মেশিনসহ চুরির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর