২৩ অক্টোবর, ২০১৯ ১৭:৩৭

গৌরনদীতে ইউপি সদস্য বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

গৌরনদীতে ইউপি সদস্য বরখাস্ত

বরিশালের গৌরনদীতে ব্যাংকের ভেতর থেকে বিধবার ভাতার টাকা নিয়ে যাওয়ায় বাটাজোড় ইউনিয়ন পরিষদের সদস্য খোকন শিকদারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বুধবার দুপুরে ইউনিয়ন পরিষদের জরুরী সভায় তাকে বরখাস্ত করা হয়। খোকন ওই ইউনিয়নের জয়শীরকাঠী এলাকার সদস্য। তার অবর্তমানে ওই ওয়ার্ডের সংরক্ষিত সদস্যকে দায়িত্ব দেয়া হয়েছে।

স্থানীয় বাসিন্দা পিযুষ শীল জানান, তার মা আশা রানী শীল গত মঙ্গলবার সকালে বাটাজোর শাখা অগ্রণী ব্যাংক থেকে বিধবা ভাতার পাঁচ হাজার টাকা উত্তোলণ করেন। ব্যাংকে উপস্থিত ইউপি সদস্য খোকন শিকদার তার হাত থেকে ভাতার টাকা নিয়ে যায়। এ ঘটনায় ওই দিনই ইউপি চেয়ারম্যানের কাছে অভিযোগ করেন তার মা। বিষয়টি টের পেয়ে ওই রাতেই ইউপি সদস্য খোকন তাদের বাড়ি গিয়ে তার মায়ের কাছে টাকা ফেরত দেওয়ার চেষ্টা করে। 

এ ঘটনায় বুধবার দুপুরে ইউনিয়ন পরিষদের জরুরী বৈঠকে ইউপি সদস্য খোকন বিধবার টাকা নিয়ে যাওয়ার সত্যতা স্বীকার করলে তাকে সাময়িক বরখাস্ত করেন চেয়ারম্যান।

বাটাজোর ইউপি চেয়ারম্যান আব্দুর রব হাওলাদার জানান, ইউপি সদস্য খোকন শিকদার এর আগেও ভাতাভোগীদের টাকা আত্মসাৎ করে। তখন সময়ও তাকে সাময়িক বরখাস্ত করা হয়। বারবার একই অনৈতিক কাজ করায় ইউপি সদস্য খোকন শিকদার ওয়ার্ডের যাবতীয় দায়িত্ব থেকে সাময়িক অব্যাহতি দিয়ে সংরক্ষিত নারী সদস্যকে দায়িত্ব দেয়া হয়েছে। 

বিডি প্রতিদিন/মজুমদার

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর