Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৩ অক্টোবর, ২০১৯ ১৮:৪৪

কটিয়াদীতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কটিয়াদীতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা
প্রতীকী ছবি

কিশোরগঞ্জের পূর্ব শত্রুতার জের ধরে কটিয়াদীতে সিঁধ কেটে ঘরে ঢুকে হাবিবুর রহমান নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার করেছে প্রতিপক্ষের লোকজন। এসময় নিহতের স্ত্রীসহ আরও তিনজন আহত হয়েছেন। বুধবার ভোররাতে কটিয়াদী উপজেলার করগাঁও ইউনিয়নের ভাট্টা গ্রামে ঘটনাটি ঘটেছে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কটিয়াদী উপজেলার ভাট্টা গ্রামের ব্যবসায়ী হাবিবুর রহমানের সাথে তারই চাচাতো ভাই আল আমিনের বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ ছিল। এর জের ধরে আল আমিন ও তার লোকজন বসতঘরের পিছনের দিকে সিঁধ কেটে ঘরে ঢুকে হাবিবুর রহমানকে কোপাতে থাকে। এসময় স্ত্রীসহ ঘরে থাকা লোকজন বাধা দিলে তাদেরকেও কুপিয়ে গুরুতর জখম করে। আহত হাবিবুর রহমানকে দ্রুত উদ্ধার করে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। গুরুতর আহত নিহতের স্ত্রী শারমিনকে ঢাকায় ও তোফাচান নামে আহত আরেকজনকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ও জুনায়েদকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কটিয়াদী মডেল থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম জানান, পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকাণ্ডটি ঘটেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে তিনি জানান।

বিডি প্রতিদিন/মজুমদার

 

 

 

 


আপনার মন্তব্য