Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৩ অক্টোবর, ২০১৯ ১৯:৪৬

গফরগাঁওয়ে হত্যা মামলায় ১১ জনের যাবজ্জীবন

ময়মনসিংহ প্রতিনিধি:

গফরগাঁওয়ে হত্যা মামলায় ১১ জনের যাবজ্জীবন
প্রতীকী ছবি

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার কলেজ ছাত্র শিহাব হাসান (২০) হত্যা মামলার রায়ে ১১ জনকে যাবজ্জীবন কারাদণ্ড ও বিশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। বুধবার ময়মনসিংহের বিশেষ দায়রা জজ আদালতের বিচারক এহসানুল হক এই রায় ঘোষণা করেন। 

মামলার বিবরণে জানা যায়, গফরগাঁও উপজেলার পাগলা থানার দীঘিরপাড় গ্রামের ফজলুল হকের ছেলে গুরুদয়াল কলেজের প্রথম বর্ষের ছাত্র শিহাব হাসান ২০১২ সালের ১৯ অক্টোবর বাদ আসর বাড়ি থেকে বের হয়ে যাবার পর আর ফিরেনি। পরে ২১ অক্টোবর বিকেল তিনটার দিকে মোবাইলে শিহাবের মা সেলিনা খাতুনকে জানানো হয় যে, তার ছেলে শিহাবের মরদেহ স্থানীয় গলাকাটা বাজারের ব্রহ্মপুত্র নদের তীরে পাওয়া গেছে। এ ঘটনায় শিহাবের মা পাগলা থানায় ডিমের ব্যবসা নিয়ে পূর্ব শত্রুতার জেরে ছেলে শিহাবকে হত্যার অভিযোগে আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। 

সাত বছর পর মামলার রায়ে আসামি মোফাজ্জল, ইলিয়াস (পলাতক), মামুন, মোস্তফা কামাল ওরফে মন্তু, পলাশ, জজ মিয়া, খোকন, সবুজ, আনোয়ার (পলাতক), সোহাগ ও আলমকে (পলাতক) যাবজ্জীবন কারাদণ্ড দন্ডিত করা হয়। পলাতক তিন আসামিকে সাজা উল্লেখ করে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। 

বিডি প্রতিদিন/মজুমদার

 

 


আপনার মন্তব্য