২৪ অক্টোবর, ২০১৯ ১১:৩৬

'পাগলা মিজান' ৫ দিনের রিমান্ডে

মৌলভীবাজার প্রতিনিধি

'পাগলা মিজান' ৫ দিনের রিমান্ডে

হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজান

মৌলভীবাজার শ্রীমঙ্গল থানায় অস্ত্র মামলায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩২নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজানকে ৫ দিনের রিমান্ড দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীমঙ্গল থানার উপ পরিদর্শক (এসআই) আলমগীর হোসেনের আবেদনের প্রেক্ষিতে রাষ্ট্র পক্ষের আইনজীবী মৌলভীবাজার ২নং আমলি আদালতের বিচারক আব্দুল্লাহ মোহাম্মদ সালেহ এর আদালতে ৭ দিনের রিমান্ড প্রার্থনা করলে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সরকার পক্ষের আইনজীবী আজাদুর রহমান জানিয়েছেন, মামলার তদন্তের স্বার্থে কাউন্সিলর হাবিবুর রহমান মিজান এর কাছে যে অবৈধ অস্ত্র পাওয়া গেছে সেই অস্ত্রের যোগানদাতার সন্ধান ও আরও অস্ত্র আছে কি-না তা জানতে রিমান্ড আবেদন করা হয়েছে। আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।
 
উল্লেখ্য, গত ১১ অক্টোবর ভোরে শ্রীমঙ্গল থেকে ডিএনসিসি ৩২নং ওয়ার্ড কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজানকে অস্ত্রসহ আটক করে র‌্যাব। আটকের সময় তার কাছ থেকে একটি অবৈধ বিদেশি পিস্তল, ৪ রাউন্ড গুলি, একটি ম্যাগজিন ও নগদ ২ লাখ টাকা উদ্ধার করা হয়। পরদিন ১২ অক্টোবর দুপুরে শ্রীমঙ্গল থানায় র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. আবদুল জব্বার বাদী হয়ে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করেন।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর