১৭ নভেম্বর, ২০১৯ ১৮:০৮

স্বামীর পরকীয়ার খবরে স্ত্রীর আত্মহত্যার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

স্বামীর পরকীয়ার খবরে স্ত্রীর আত্মহত্যার অভিযোগ

প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার উপজেলার মোগড়া গ্রামে সুমনা আক্তার (২৮) নামে এক নারী আত্মহত্যা করেছেন। স্বামীর পরকীয়ায় জড়িয়ে পড়েছেন- এমন খবরে ওই নারী আত্মহত্যা করেছেন বলে পরিবারের লোকজন অভিযোগ করেছেন। মারা যাওয়া সুমনা নোয়াখালীর জেলার সোনাইমুড়ি উপজেলার আবুল কাসেম পাটোয়ারির ছেলে মো. পারভেজ আলমের স্ত্রী ও আখাউড়া উপজেলার মোগড়া গ্রামের আব্দুল হালিমের মেয়ে। ওই দম্পতির দুই ছেলে সন্তান রয়েছে। শনিবার সন্ধ্যায় বাবার বাড়ি উপজেলার মোগড়ায় তিনি এক ধরনের কিটনাশক পান করলে চিকিৎসাধীন অবস্থায় রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে মারা যান। রবিবার দুপুরে সদর হাসপাতাল মর্গে তার লাশের ময়না তদন্ত হয়। 

পরিবারিক সূত্র জানায়, পারভেজ ঢাকায় টাইলস মিস্ত্রির কাজ করেন। প্রায় ১১ বছর আগে তিনি সুমনাকে বিয়ে করেন। সম্প্রতি তাদের মধ্যে মনোমালিন্যের সৃষ্টি হয়। স্বামীর সঙ্গে থেকে গত দুইদিন আগে সে ঢাকা থেকে আসে। শনিবার সন্ধ্যায় সে চালের মধ্যে দেয়ার জন্য রাখা ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়ে। প্রথমে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ব্রাহ্মণবাড়িয়ায় নেয়া হয়। স্বামী অন্যত্র বিয়ে করেছে কিংবা স্বামীর পরকীয়া আছে- এমন বিষয় জানতে পেরে সে আত্মহত্যার পথ বেছে নেয় বলে পরিবারের অভিযোগ।

অভিযুক্ত পারভেজ জানান, স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের জের ধরে তিনি একজনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। কিন্তু এখন আর সেই সম্পর্ক নেই। বিষয়টি তিনি স্ত্রীকে জানিয়েছেনও। কিন্তু এরপরও কেন সে আত্মহত্যা করলো তা বুঝতে পারছেন না। 

আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রসুল আহমেদ নিজামী রবিবার বিকেলে জানান, এমন একটি খবর আমরা পেয়েছি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিডি-প্রতিদিন/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর