১৮ নভেম্বর, ২০১৯ ১৪:১৪

ঝিনাইদহে স্কুলছাত্র সিফাত হত্যায় গ্রেফতার ২

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে স্কুলছাত্র সিফাত হত্যায় গ্রেফতার ২

ঝিনাইদহে স্কুলছাত্র সিফাত হত্যা মামলার প্রধান আসামিসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ সোমবার ভোর রাতে ফরিদপুরের সালতা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, সিফাত হত্যা মামলার প্রধান আসামি লিয়ন ও দ্বিতীয় আসামি সুমন ফরিদপুরের সালতা এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পরে আজ সোমবার সকালে তাদের স্বীকারোক্তি মোতাবেক শহরের মডার্নমোড় এলাকা থেকে উদ্ধার করা হয় হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি। দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

এর আগে, গত শনিবার সকালে শহরের কালিকাপুর মোড়ে বন্ধুদের সাথে বসেছিল শহরের উজির আলী স্কুল এন্ড কলেজের ১০ শ্রেণির ছাত্র সিফাত। এসময় পূর্ব শত্রুতার জের ধরে লিয়ন, সুমনসহ আরও ২ জন সিফাতের বন্ধু মাহির উপর হামলা চালায়। এ সময় সিফাত তাদের বাধা দিলে সিফাতকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়  তারা। সেখান থেকে সিফাত ও মাহিকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে সিফাতকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর নেওয়ার পথে সে মারা যায়। এ ঘটনায় ওইদিন নিহতের পিতা মনোয়ার মিয়া বাদী হয়ে লিওন ও সুমনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে ঝিনাইদহ সদর থানায় একটি মামলা দায়ের করেন।

বিডি-প্রতিদিন/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর