৬ ডিসেম্বর, ২০১৯ ২১:৪৩

বিএনপি নিয়মনীতি মানে না, আদালত মানে না: নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি:

বিএনপি নিয়মনীতি মানে না, আদালত মানে না: নাসিম

ফাইল ছবি

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বিএনপি নিয়মনীতি মানে না, আদালতে মানে না। এ জন্যই বিএনপিপন্থী আইনজীবীরা সর্বোচ্চ আদালতে ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছেন- যা বাংলাদেশের ইতিহাসে নজিরবিহীন। 

তিনি বলেন, বেগম খালেদা জিয়ার জামিনের বিষয়টি সম্পূর্ণ নির্ভর করে আদালতের উপর। দেশের সর্বোচ্চ আদালত সুপ্রীম কোর্টে বিচারাধীন মামলায় সরকারের হস্তক্ষেপের কোন প্রশ্নই ওঠে না। 

শুক্রবার সন্ধ্যায় বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড়ে মুলিবাড়িতে শহীদ এম মনসুর আলীর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের পর 'সরকারের হস্তক্ষেপে খালেদা জিয়ার জামিন হচ্ছে না' বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের এমন অভিযোগ বিষয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। 

মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি শুধু আদালতেই নয়, তারা রাজনীতির মাঠেই নৈরাজ্য সৃষ্টি করছে। ভবিষ্যতে এমন ঘটনা ঘটলে আদালতই তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবে বলে তিনি আশা প্রকাশ করেন। 

বিএনপিকে উদ্দেশ্যে করে তিনি বলেন, অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে  তারা সাঠিক পথে রাজনীতি করুক এটা জনগণের কাম্য। তা না হলে ভবিষ্যতে আরো খেসারত দিতে হবে। এ সময় দলীয় নেতাকর্মীরা তার সাথে ছিলেন। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর