শিরোনাম
প্রকাশ : ৬ ডিসেম্বর, ২০১৯ ২২:০০
আপডেট : ৬ ডিসেম্বর, ২০১৯ ২২:২৬

খালেদা জিয়াকে মুক্তির পথ দেখালেন নানক

ঠাকুরগাঁও প্রতিনিধি:

খালেদা জিয়াকে মুক্তির পথ দেখালেন নানক

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্যে করে বলেন, যতোই গুতাগুতি করেন, যতোই আবোল-তাবোল বলেন, প্রধান বিচারপতির এজলাসে গিয়ে হট্টগোল করেন, আর ঢাকা শহরে গাড়ি ভাঙচুর করেন, আইনি লড়াই ছাড়া খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করা সম্ভব নয়। 

শুক্রবার বিকালে ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটোরিয়াম (বিডি হল রুমে) জেলা আওয়ামী লীগের সম্মেলনে এ মন্তব্য করেন তিনি। 

এ সময় নানক আরও বলেন, বিএনপির দুই কান কাটা। যার এক কান কাটা সে চলে রাস্তার একধার দিয়ে। আর যার দুই কান কাটা সে লজ্জা সরমের মাথা খেয়ে চলে রাস্তার মধ্যে দিয়ে। বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়া গ্রেফতার হন দুর্নীতির দায়ে। সকল আইনি লড়াই করার পরও প্রমাণ করতে পারেননি তিনি দুর্নীতি করেননি। সেই কারণেই দুর্নীতি মামলায় তার ১৭ বছরের কারাদণ্ড হয়েছে। 

তিনি আরও বলেন, আওয়ামী লীগের ইউনিয়ন কমিটি হয়েছে কিনা তা জানিনা। যদি তা হয়ে থাকে সেই কমিটিতে যদি কোন অনুপ্রবেশকারী ঢুকে থাকে তাকে ঝেটিয়ে বের করে দিতে হবে।

ঠাকুরগাঁও-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব দবিরুল ইসলামের সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও ১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, রংপুর বিভাগীয় আ.লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহামুদ চৌধুরী, সংরক্ষিত মহিলা আসনের এমপি জাকিয়া তাবাসসুম জুই, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহা. সাদেক কুরাইশী এতে বক্তব্য রাখেন। 

এর আগে সম্মেলনের আগে বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন অতিথিবৃন্দ। পরে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে জেলা পরিষদের চেয়ারম্যান মুহা সাদেক কুরাইশীকে সভাপতি ও দীপক কুমার রায়কে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করেন জাহাঙ্গীর কবির নানক।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য