শিরোনাম
প্রকাশ : ৯ ডিসেম্বর, ২০১৯ ১৮:৪৪
আপডেট : ৯ ডিসেম্বর, ২০১৯ ১৯:১৮

পর্ণ ছবি এডিট করে গৃহিণীর সংসার ভাঙার অভিযোগ

মোরেলগঞ্জ প্রতিনিধি

পর্ণ ছবি এডিট করে গৃহিণীর সংসার ভাঙার অভিযোগ
প্রতীকী ছবি

বাগেরহাটের মোরেলগঞ্জে পর্ণ ছবি এডিট করে ১৫ বছরের সংসার ভাঙার অভিযোগ করেছেন এক গৃহিণী (৩২)। উত্তর সুতালড়ী গ্রামের ওই গৃহিণী সোমবার থানায় অভিযোগটি দায়ের করেন। এতে স্থানীয় শেখপাড়া বাজারের মোবাইল সার্ভিসিং ব্যবসায়ী কামাল উদ্দিন অনিসহ (৩০) একই এলাকার ৬ জনের নাম উল্লেখ করা হয়েছে। 

অভিযোগে বলা হয়েছে, কিছুদিন আগে সার্ভিসিংয়ের জন্য একটি মোবাইল সেট কামাল উদ্দিন অনির দোকানে দেন ওই গৃহিণী। পরে মোবাইলটি আনার জন্য গেলে অনি ওই গৃহিণীকে তার মোবাইলেই একটি পর্ণ ভিডিও ছবি দেখান। ভিডিটিতে দেখা যায়, ছবি এডিট করে ওই গৃহিণীর ছবি বসানো হয়েছে। সেই ভিডিও দিয়ে ওই গৃহবধূকে ব্ল্যাকমেইল করে ৩ লাখ টাকা দাবি করেন অনি ও তার সহযোগীরা। টাকা না দেওয়ায় ভিডিওটি ওই গৃহিণীর স্বামী ইসমাইল হোসেনের কাছে পাঠিয়ে দেন তারা। ভিডিওটি পাওয়া মাত্র ওই গৃহিনীর স্বামী প্রচণ্ড ক্ষিপ্ত হয়ে স্ত্রীর ঠিকানায় তালাকপত্র পাঠিয়ে দিয়েছেন। 

বিষয়টি নিশ্চিত করে ওই গৃহিণী আজ সোমবার এ প্রতিবেদককে মোবাইল ফোনে জানান, তাদের ১৫ বছরের সংসারে ৫ বছর বয়সী একটি সন্তান রয়েছে। কিন্তু এই ঘটনায় এখন তার সম্মান নিয়ে বেঁচে থাকা দায় হয়ে পড়েছে। তাই তিনি আইনের আশ্রয় নিয়েছেন। 

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ঠাকুর দাশ মন্ডল বলেন, ওই গৃহিণী লিখিত অভিযোগ দিয়েছেন। আইসিটি অ্যাক্টে মামলা নিতে কিছু প্রক্রিয়ার বিষয় আছে। সেগুলো সম্পন্ন করেই নিয়মিত মামলা রেকর্ড করা হবে। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য

close