শিরোনাম
প্রকাশ : ১০ ডিসেম্বর, ২০১৯ ২০:৫০

বগুড়ার পুরনো ডাকবাংলো দখলমুক্ত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার পুরনো ডাকবাংলো দখলমুক্ত

বগুড়ার মোকামতলায় জেলা পরিষদের ৭৩ শতক জমি অবৈধ দখল মুক্ত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবিরের নেতৃত্বে পুলিশ সদস্যসহ অবৈধ দখলদারদের গড়ে তোলা দোকানপাট ও একটি তলা ভবন ভেঙে দিয়ে দখলমুক্ত করা হয়। 

দখলমুক্ত করার পর সেখানে জেলা পরিষদের পক্ষ থেকে একটি সাইনবোর্ড ঝুলিয়ে দেয়া হয় এবং জমির সীমানায় লাল পতাকা দিয়ে চিহ্নিত করা হয়। 

জেলা পরিষদের সম্পদ উদ্ধার কমিটির যুগ্ম-আহ্বায়ক ও পরিষদের সদস্য মারুফ রহমান মঞ্জু বলেন, জেলা পরিষদের অবৈধ দখলকৃত ৭৩ শতক জমির স্থানীয় মূল্যে হবে প্রায় ১৫ কোটি টাকা। জায়গাটি আগেই থেকেই স্থানীয় লোকজনের কাছে ডাক বাংলো নামে পরিচিত ছিল। কিন্তু হঠাৎ করেই দখলদাররা পুরাতন ডাক বাংলোটি ভেঙে নিজের বলে প্রচার করে দখলে নিয়েছিল।

অভিযান চলাকালে জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মকবুল হোসেন, প্রধান নির্বাহী কর্মকর্তা আমিরুল ইসলাম, জেলা পরিষদের ভূমি উদ্ধার কমিটির আহ্বায়ক মাফুজুল ইসলাম রাজ, জেলা পরিষদ সদস্য রুহুল মোমিন তারিক, আ. করিম, জিয়াউল করিম শ্যাম্পু, ফজলুল হক, নাজনীন নাহার, ছামসুন্নাহার আক্তার বানু, মাহফুজা খানম লিপি, সাইদ ফকির, জেলা পরিষদের আইন উপদেষ্টা অ্যাড. আবুল কালাম আজাদসহ জেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য

close