২০ ফেব্রুয়ারি, ২০২০ ১৭:৩৯

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত

প্রতীকী ছবি

ময়মনসিংহের ধোবাউড়ায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে অটো রিক্সার চাপায় মানসুরা খাতুন (৮) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ধোবাউড়া-পোড়াকান্দুলিয়া রোডে দুধনই চাঁনপাগার নামক স্থানে এ ঘটনাটি ঘটে। নিহত মানসুরা খাতুন দুধনই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী ও একই গ্রামের মঞ্জুরুল হকের মেয়ে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিদ্যালয়ের প্রথম সেশনের ছুটি হলে শিক্ষার্থীরা বাড়ি যাওয়ার জন্য রাস্তায় উঠে। এ সময় দুধনই  থেকে ধোবাউড়াগামী একটি অটোরিক্সা এসে মানসুরাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। অটো চালক চান মিয়া ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। 

শিক্ষার্থী নিহত হওয়ার খবরে ঘটনাস্থলে ছুটে আসেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. জহির উদ্দিন ও সহকারী শিক্ষা কর্মকর্তা ওমর ফারুক। পরে মানসুরার বাড়িতে গিয়ে শোকাহত পরিবারকে শান্তনা দেন। এদিকে একমাত্র মেয়েরর অকাল মৃত্যুতে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ মোল্লা বলেন, দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহতের লাশ উদ্ধার করে ও অটো রিক্সাটিকে থানায় নিয়ে আসা হয়।  

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর