২১ ফেব্রুয়ারি, ২০২০ ১৭:২৫

শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

শেরপুর প্রতিনিধি

শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

শেরপুরের নকলায় পৃথক দুই সড়ক দুর্ঘটনায় স্কুল পড়ুয়া ২ শিক্ষার্থী নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছে আরও তিন জন। শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার উরফা ইউনিয়নের বারমাইশা এলাকায় মালবাহী ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মারুফ (১৩) ও হামিদুল (১৫) নামে দুই স্কুলছাত্র মারা যায়। হামিদুল মোটরসাইকেলের চালক।

নিহত মারুফ হাসনখিলা এলাকার আবদুল হাকিমের ছেলে ও লয়খা নব উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির শিক্ষার্থী। হামিদুল দক্ষিণ বারমাইশা এলাকার সেলিম মিয়ার ছেলে ও মুক্তিযোদ্ধা স্মৃতি বিদ্যানিকেতনের ৮ম শ্রেণির শিক্ষার্থী। মারুফ ঘটনাস্থলেই মারা যায় এবং হামিদুলকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে  নেওয়ার পথে মারা যায়। এ ঘটনায় ট্রাকের চালক পালিয়ে গেলেও ট্রাকের হেলপার ফরহাদকে (৩০) আটক করেছে পুলিশ।

অপরদিকে নকলা কুর্শাবাদাগৈড় এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে আল মুক্তাদির (১৮) ও  সাব্বির মিয়া (১৮) গুরুতর আহত হয়েছে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। উভয় ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলের মাত্রাতিরিক্ত গতি থাকায় দুর্ঘটনা ঘটেছে। নিহতদের পরিবারের লোকজন ময়না তদন্ত ছাড়াই মরদেহ দাফনের জন্য যথাযথ কর্তৃপক্ষের কাছে আবেদন করেছে। নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর