শিরোনাম
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি, ২০২০ ১৮:৪২
আপডেট : ২৩ ফেব্রুয়ারি, ২০২০ ২০:১০

অর্থনীতি রক্ষায় দুর্নীতিবাজদের দমন করতে হবে: ইনু

কুষ্টিয়া প্রতিনিধি

অর্থনীতি রক্ষায় দুর্নীতিবাজদের দমন করতে হবে: ইনু

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, গণতন্ত্রের সুন্দর বাগানের জন্য বন্য শুকর খোয়াড়ে ঢুকিয়ে অর্থনীতি রক্ষায় দুর্নীতিবাজদের দমন করতে হবে। জঙ্গীবাদের মতোই দুর্নীতির মুলোৎপাটন করে দেশকে আরও এক ধাপ উত্তরণে সুশাসন চাই। 

রবিবার বিকাল ৪টায় কুষ্টিয়া পাবলিক লাইব্রেরি মাঠে জেলা জাসদের সভাপতি গোলাম মহসিনের সভাপতিত্বে ৩০তম ত্রি-বার্ষিক জেলা সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন। 

হাসানুল হক ইনু বলেন, শেখ হাসিনার নেতৃত্বে গত ১০ বছরে প্রথম পর্ব শেষ করে এখন নতুন পর্বে প্রবেশ করেছে দেশ। বিগত ১০ বছরে জঙ্গীবাদ, আগুন, সন্ত্রাস, নাশকতার বিরুদ্ধে যুদ্ধ শেষে দেশ মুক্তিযুদ্ধের চেতনায় ফিরে এসে এক বিস্ময়কর উন্নয়নের যাত্রা শুরু করেছে।

তিনি বলেন, বিদ্যমান অবস্থায় রাজনীতি, অর্থনীতিতে মৌল গুণগত পরিবর্তন অপরিহার্য হয়ে গেছে। শাসন-প্রশাসন, অর্থনীতি, সংবিধান ও রাজনৈতিক মাঠে শান্তি, যুগোপযোগী মানব সম্পদের দক্ষতা বাড়াতে শিক্ষা ব্যবস্থার বিশৃংখলা দূরীকরণ, জননিরাপত্তা নিশ্চিতকরণসহ সব ক্ষেত্রে যুগান্তকারী পদক্ষেপ নিয়ে জাতীয় উন্নয়ন ঘটাতে হবে।

পরে জাসদ সভাপতি হাসানুল হক ইনু কুষ্টিয়া জেলা জাসদের সম্মেলনে তৃতীয়বারের মতো হাজি গোলাম মহসিনকে সভাপতি এবং আব্দুল আলীম স্বপনকে সাধারণ সম্পাদক করে ৬৮সদস্য বিশিষ্ট জেলা কমিটির ঘোষণা দেন। এ সময় উপস্থিত ছিলেন জাসদ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দসহ জেলা-উপজেলার নেতৃবৃন্দ। বর্ণাঢ্য আয়োজনের এই সম্মেলনের শেষ পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। 

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য