২৯ ফেব্রুয়ারি, ২০২০ ১৬:৪৪

'কথায় কাজে আচরণে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করতে হবে'

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

'কথায় কাজে আচরণে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করতে হবে'

বগুড়ায় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেছেন, দেশের সকল শিক্ষার্থীদের মুজিব আদর্শে গড়ে উঠতে হবে। শিক্ষার্থীদের মুজিব আদর্শ ধারণ করে শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নিতে হবে। আমাদের জীবন ও দেশকে সুন্দর করতে আমরা কথায়, কাজে ও আচরণে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে অগ্রসর হব। আমরা চাই আমাদের সন্তানরা বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে নিজেকে গড়ে তুলুক।

শনিবার সকাল ১১ টায় বগুড়া পুলিশ লাইন্স স্কুল ও কলেজে বঙ্গবন্ধু একাডেমিক ভবন উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এসময় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ওই শিক্ষা প্রতিষ্ঠানে নবনির্মিত ৪ তলা ভিত্তির ওপরে নির্মিত একতলা একাডেমিক ভবনের উদ্বোধন করেন এবং সেই ভবনটি ঊর্ধ্বমুখী সম্প্রসারণের ঘোষণা দেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত) আরিফুর রহমান মন্ডল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- প্রধানমন্ত্রীর স্পিচ রাইটার (সচিব) নজরুল ইসলাম, বগুড়ার জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ, জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, সহ-সভাপতি টি জামান নিকেতা, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, বগুড়া জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মকবুল হোসেন ও বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু।

পরে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বগুড়ার গাবতলী উপজেলার সুখানপুকুরে প্রতিষ্ঠিত সৈয়দ আহম্মেদ কলেজের সুবর্ণজয়ন্তী ও পুনর্মিলনী উৎসবে যোগদান করেন। ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে কলেজ প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর