শিরোনাম
প্রকাশ : ৭ এপ্রিল, ২০২০ ২১:০০

বগুড়ায় কর্মহীন-অসহায়দের মাঝে করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় কর্মহীন-অসহায়দের মাঝে করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ

করোনায় বিপর্যস্ত কর্মহীন ও অসহায় মানুষদের করোনা প্রতিরোধ সামগ্রী ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু।

করোনা প্রাদুর্ভাবের ক্রান্তিকালে মঙ্গলবার ও গতকাল সোমবার শেরপুর উপজেলার পৌরসভাসহ ১০টি ইউনিয়নের দুই সহস্রাধিক দরিদ্র পরিবারের মাঝে তিনি তার ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সহায়তা ও করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ করেন।

দলীয় নেতাকর্মীদের মাধ্যমে প্রত্যেক পরিবারকে চাল, ডাল, আলু, তেলসহ নিত্য-প্রয়োজনীয় পণ্য ও করোনা প্রতিরোধ সামগ্রী মাস্ক, হ্যান্ড ওয়াশ, হ্যান্ড স্যানিটাইজার এবং সাবান দেয়া হয়।

উপজেলা পরিষদ প্রাঙ্গণে খাদ্যসামগ্রী বিতরণের সময় প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সভাপতি ছাড়াও অন্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস সাত্তার, সহ-সভাপতি মুনসী সাইফুল বারী ডাবলু, অ্যাড. গোলাম ফারুক, অ্যাড. ইলিয়াস উদ্দীন মিন্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক সুলতান মাহমুদসহ পৌরসভাসহ সব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকরা উপস্থিত ছিলেন।

বিতরণ অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু করোনা ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য