শিরোনাম
প্রকাশ : ২৫ মে, ২০২০ ০৩:৩৫

যশোরে কোন মসজিদে কখন ঈদের জামাত

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে কোন মসজিদে কখন ঈদের জামাত
ফাইল ছবি

সরকারি নির্দেশনা অনুযায়ী এবার যশোরের কোন ঈদগাহ বা খোলা মাঠে ঈদের জামাত হচ্ছে না। মসজিদে শারিরীক দূরত্ব বজায় রাখাসহ নির্ধারিত শর্ত মেনে ঈদের নামাজ আদায় করতে হবে মুসল্লিদের।

ইসলামিক ফাউন্ডেশন যশোর শহরের প্রধান মসজিদগুলোতে ঈদের জামাতের সময়সূচি নির্ধারণ করেছে। এবার শহরের দুটি মসজিদে তিনটি করে জামাত অনুষ্ঠিত হবে। আর দুটি করে জামাত হবে সাতটি মসজিদে। 

রেলগেট জামে মসজিদে সকাল সাতটা, সাড়ে সাতটা এবং আটটায় তিনটি জামাত হবে। আর আমিনিয়া মাদরাসা জামে মসজিদে জামাত হবে সকাল সাতটা, আটটা ও নয়টায়। 

কালেক্টরেট জামে মসজিদে সকাল আটটা ও নয়টায়, জজকোর্ট জামে মসজিদে সকাল আটটা ও আটটা ৪০ মিনিটে, কারবালা জামে মসজিদে সকাল সাড়ে আটটা ও সাড়ে নয়টায়, এমএম কলেজ জামে মসজিদে সকাল সাড়ে সাতটা ও সাড়ে আটটা, রেলস্টেশন মাদরাসা জামে মসজিদে সকাল আটটা ও নয়টায় দুটি করে জামাত অনুষ্ঠিত হবে। 

এছাড়া দড়াটানা জামে মসজিদে সকাল সাড়ে আটটা, খুলনা বাসস্ট্যান্ড জামে মসজিদে সকাল আটটা, পিটিআই জামে মসজিদে সকাল আটটা, ওয়াপড়া কলোনি জামে মসজিদে সকাল ৮টা, জেনারেল হাসপাতাল জামে মসজিদে সকাল আটটা, শঙ্করপুর শাহী মসজিদে সকাল আটটা, মসজিদুল আকসায় সকাল সাড়ে আটটা এবং কিসমত নওয়াপাড়া জামে মসজিদে সকাল আটটায় একটি করে জামাত অনুষ্ঠিত হবে।


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর