শিরোনাম
প্রকাশ : ৫ জুলাই, ২০২০ ০১:৫৩

মোরেলগঞ্জে যুবলীগ কর্মীর ওপর হামলাকারীদের গ্রেফতার দাবি

মোরেলগঞ্জ প্রতিনিধি:

মোরেলগঞ্জে যুবলীগ কর্মীর ওপর হামলাকারীদের গ্রেফতার দাবি

বাগেরহাটের মোরেলগঞ্জে যুবলীগ কর্মী রুবায়েত শিকদারের (৩০) ওপর হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন পুটিখালী ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। শনিবার পুটিখালী ইউনিয়নের সোনাখালী বাজারে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। 

মিছিলে নেতৃত্ব দেন স্থানীয় আওয়ামী লীগ নেতা লুৎফর রহমান, আলী আকবর শিকদার, যুবলীগ নেতা নয়ন শিকদার, ইমন শিকদার ও ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক এসএম মিজান রহমান। 
মিছিলকারীরা যুবলীগ কর্মী রুবায়েত শিকদারে ওপর হামলাকারিদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন। রুবায়েত বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

গত বৃহস্পতিবার রাতে রুবায়েত শিকদারকে কুপিয়ে গুরুতর জখম করে সন্ত্রাসীরা। রুবায়েতের বিশেষ অঙ্গসহ বাম পায়ের রগ কেটে ফেলে তারা। এ ঘটনায় শুক্রবার ৯ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন তার স্ত্রী রেশমা বেগম। এ মামলার ৩ নম্বর আসামি রোজিনা বেগমকে গ্রেফতার করেছে পুলিশ।  

ঘটনার পর থেকে রুবায়েতের পরিবার, স্থানীয় লোকজন দলীয় নেতাকর্মীরা রুবায়েতকে যুবলীগের নেতা বলে দাবি করে আসলেও উপজেলা যুবলীগের আহ্বায়ক মোজাম্মেল হক মোজাম বলেন, রুবায়েত নির্দিষ্টভাবে কোনো দলের কর্মী নয়। তবে আওয়ামী ঘরানার সকল কর্মসূচিতে সে অংশগ্রহন করে।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর