শিরোনাম
প্রকাশ : ১০ জুলাই, ২০২০ ১৫:০৯

পার্বত্যাঞ্চলে সেনাবাহিনীর খাদ্য সহায়তা অব্যাহত

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

পার্বত্যাঞ্চলে সেনাবাহিনীর খাদ্য সহায়তা অব্যাহত

পার্বত্যাঞ্চলে এখনো অব্যাহত রয়েছে সেনাবাহিনীর খাদ্য সহায়তা। আজ শুক্রবার দুপুরে খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে রাঙামাটি জেলার লংগদু উপজেলার বেশ কিছু এলাকার দরিদ্র জনগোষ্ঠীদের খাদ্য সহায়তা পৌঁছে দেন লংগদু সেনা জোনের জোন কমান্ডার লে. কর্ণেল মো. মিরাজ হায়দার চৌধূরী।

সেনাবাহিনী সূত্রে জানা গেছে, পার্বত্যাঞ্চলের যেসব নিম্ন ও মধ্যম আয়ের মানুষ বেকার রয়েছে তাদের খাদ্য সংকট দূর করতে সেনাবাহিনী বিশেষ ভূমিকা রাখছে।  পার্বত্যাঞ্চলে এমন বেশ কিছু এলাকা রয়েছে যেখানে পৌঁছানো খুবই কষ্ট সাধ্য। যার কারণে ওই সব এলাকার বাসিন্দারা বরাবরেই সুবিধাবঞ্চিত। তাই সেনাবাহিনী নিজেদের রেশমের বিরাট একটি অংশ থেকে দরিদ্র জনগোষ্ঠীদের খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রেখেছে। 

এ ব্যাপারে লংগদু সেনা জোনের জোন কমান্ডার লে. কর্ণেল মো. মিরাজ হায়দার চৌধুরী জানান, রাঙামাটির লংগদু সেনা জোনের আওতাধীন জোড়াপানি ছড়া, শিমুল তলী ও ইয়ারাং ছড়ি গুচ্ছ গ্রামে বসবাসরত দরিদ্র বাঙ্গালী ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছে সেনা সদস্যরা। এ সহায়তার ধারা অব্যাহত থাকবে  যতদিন না পর্যন্ত করোনা পরিস্থিতি স্বাভাবিক না হচ্ছে। এ খাদ্য সহায়তা শুধু রাঙামাটিতে নয় অপর দু’পার্বত্য জেলা খাগড়াছড়ি ও বান্দরবানেও অব্যাহত রয়েছে।   


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর