শিরোনাম
৩ আগস্ট, ২০২০ ০২:৫৬

কিশোরগঞ্জে ৬ বোতল হুইস্কিসহ ৮ মাদক বিক্রেতা আটক

অনলাইন ডেস্ক

কিশোরগঞ্জে ৬ বোতল হুইস্কিসহ ৮ মাদক বিক্রেতা আটক

প্রতীকী ছবি

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় দেশীয় কোম্পানির তৈরি ৬ বোতল হুইস্কিসহ ৮ মাদক বিক্রেতাকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

রবিবার (২ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে ভৈরব বাজারের ডাউল পট্টি মেঘনা এফএল এন্টারপ্রাইজের সামনের রাস্তা থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন ভৈরব উপজেলার কমলপুর দক্ষিণপাড়া এলাকার মৃত গোলাম মিয়ার ছেলে মো. মিলন (৫৪), চন্ডিবের মধ্যপাড়া এলাকার আকবর মিয়ার ছেলে মো. শফিকুল ইসলাম (৩৫), গজারিয়া এলাকার মো. ফুল মিয়ার ছেলে মো. রাকিব (২০), মো. জজ মিয়ার ছেলে মো. শামিম (২৪), ভৈরব বাজারের টিনপট্টি এলাকার দুলালের ছেলে রাজা (২৫), লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার মৃত মানিক মিয়ার ছেলে লিদন (৩৪), ভৈরবপুর মধ্যপাড়া এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে ও মেঘনা এফএল এন্টারপ্রাইজ এর ম্যানেজার মো. হাবিবুর রহমান (৫৫) ও চাঁনপুর দক্ষিনপাড়া এলাকার মৃত লাল মিয়ার ছেলে ও মেঘনা এফএল এন্টারপ্রাইজের সেলসম্যান মো. শাহাব উদ্দিন (৪৮)।

রবিবার (২ আগস্ট) দিনগত রাত ১২টার দিকে র‌্যাব-১৪ সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এ তথ্য জানান। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাত সাড়ে ৯টার দিকে ভৈরব বাজারের ডাউল পট্টি মেঘনা এফএল এন্টারপ্রাইজের সামনের রাস্তায় অভিযান চালিয়ে প্রথমে ৬ মাদক বিক্রেতাকে আটক করা হয়। পরে আটকদের জিজ্ঞাসাবাদ করে দেশীয় মদের দোকান মেঘনা এফএল এন্টারপ্রাইজের ম্যানাজার ও সেলসম্যানকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে কেরু অ্যান্ড কোম্পানির তৈরি ৬ বোতল হুইস্কি উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে ভৈরব থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর