শিরোনাম
প্রকাশ : ১৩ আগস্ট, ২০২০ ১৫:৪৮
আপডেট : ১৩ আগস্ট, ২০২০ ১৬:০৫

কসবায় গাঁজাসহ প্রাইভেটকার-সিএনজি জব্দ, আটক ১

নিজস্ব প্রতিবেদক

কসবায় গাঁজাসহ প্রাইভেটকার-সিএনজি জব্দ, আটক ১

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ৯ কেজি গাঁজাসহ সোহেল (২৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে উপজেলার কসবা-নয়নপুর সড়কের কামালপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক সোহেল মিয়া উপজেলার কামালপুর গ্রামের রফিক মিয়ার ছেলে। এ ঘটনা এসআই আনোয়ার হোসেন বাদী হয়ে চারজনকে আসামি করে মাদক আইনে মামলা দায়ের করেছেন। পলাতক রয়েছে একাধিক মাদক মামলার আসামি মাদক ব্যবসায়ী পৌর এলাকার চকবস্তা গ্রামের জুয়েল, রুমন ও গাড়ির চালক (অজ্ঞাত)।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন জানান, বৃহস্পতিবার ভোরে উপজেলার নয়নপুর এলাকা থেকে একটি প্রাইভেটকারে গাঁজা পাচারের গোপন সংবাদ পায় পুলিশ। পরে কামালপুর এলাকায় এসআই আনোয়ার হোসেনের নেতৃত্বে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়ি রেখে পালিয়ে যায় মাদক ব্যবসায়ী জুয়েল, রুমন ও প্রাইভেটকারের চালক। 

এ সময় গাড়ির ভেতর থেকে ৯ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং গাঁজা পাচারে সহায়তা করার দায়ে আটক করা হয় সিএনজি চালক সোহেলকে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে। এর মধ্যে পলাতক জুয়েল ও রুমনের বিরুদ্ধে একাধিক মাদক মামলা চলমান রয়েছে।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর