শিরোনাম
প্রকাশ : ২০ সেপ্টেম্বর, ২০২০ ২২:০০

মোহনগঞ্জে ৬৬ আওয়ামী লীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

নেত্রকোনা প্রতিনিধি:

মোহনগঞ্জে ৬৬ আওয়ামী লীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

নেত্রকোনার মোহনগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ, ধাওয়া পাল্টা-ধাওয়া ও ভাংচুরের ঘটনায় দ্রুত বিচার আইনে দু’টি মামলা দায়ের হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক খায়রুল আমিন এবং বড়কাশিয়া-বিরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূর আহমেদ বাদী হয়ে মোহনগঞ্জ থানায় এ দুটি মামলা দায়ের করেন। মোহনগঞ্জ থানার ওসি আব্দুল আহাদ খান মামলার সত্যতা নিশ্চিত করেছেন।

জানা গেছে, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদ ইকবালের পক্ষ থেকে দায়ের করা এ দু’টি মামলায় ৩৩ জন করে মোট ৬৬ জনকে আসামি করা হয়েছে।

মামলায় উল্লেখযোগ্য আসামিরা হলেন, বড়কাশিয়া-বিরামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন দুলাল, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোফাজ্জল হোসেন, পরাজিত ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজল তালুকদার, শ্রমিক নেতা আকিকুল ইসলাম, মোহনগঞ্জ পৌরসভার মেয়র এ্যাডভোকেট লতিফুর রহমান রতনের ছেলে লুৎফুর রহমান রাইয়ান, মাঘান-সিয়াধার ইউনিয়ন চেয়ারম্যান আবু বকরের ছেলে আবু রায়হান প্রবান, যুবলীগ কর্মী মাহবুব হাসান পিয়াস, জামাল উদ্দিন, সুজন, মান্না প্রমুখ। আসামীরা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র লতিফুর রহমান রতনের সমর্থক নেতাকর্মী। এদের বিরুদ্ধে অতর্কিত হামলা, দোকানপাট ও বাসাবাড়ি ভাংচুর, দাঙ্গা সৃষ্টি প্রভৃতি অভিযোগ আনা হয়েছে। 

মোহনগঞ্জ থানার ওসি আব্দুল আহাদ খান মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেফতারের জন্য তদন্তকারী কর্মকর্তাদের নেতৃত্বে অভিযান চলছে।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর