শিরোনাম
প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০২০ ১৪:৪৪

উন্নয়নে বাধা সৃষ্টি করলে ছাড় দেওয়া হবে না : হুইপ ইকবালুর রহিম

দিনাজপুর প্রতিনিধি

উন্নয়নে বাধা সৃষ্টি করলে ছাড় দেওয়া হবে না : হুইপ ইকবালুর রহিম

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, সরকারের উন্নয়নের কার্যক্রম আরও বাড়বে। এই উন্নয়ন কার্যক্রমে বাধা সৃষ্টি করলে কাউকে ছাড় দিয়ে কথা বলা হবে না।

সোমবার দিনাজপুর শহরে তিনটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলে তিনি।

জাতীয় সংসদের হুইপ বলেন, করোনায় বিএনপি ঘরে বসে বাঁচার চেষ্টা করছে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সরকার এখনো মাঠে রয়েছে। উন্নয়ন যেন বাধাগ্রস্ত না হয় তার দিকে সতর্ক দৃষ্টি রাখছেন। আর উন্নয়ন কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। 

তিনি বলেন, বিএনপি করোনাকে পুঁজি করে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। কিন্তু কোনো লাভ হবে না। জনগণ খুঁজে নিয়েছে শেখ হাসিনাই একমাত্র মানবতার নেত্রী। মানবতাই তার শক্তি। তাকে কোনো দিন কোনো অশুভ শক্তি পরাভূত করতে পারবে না। 

এছাড়া আসন্ন শীতে করোনা বাড়তে পারে বলে জানিয়ে জনগণকে সতর্ক থাকার আহ্বানও জানান হুইপ ইকবালুর রহিম।

সোমবার দিনাজপুর শহরের দক্ষিণ বালুয়াডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন, ৬ নম্বর আউলিয়াপুর ইউনিয়নের উলিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও হরিহরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন করেন ইকবালুর রহিম।

এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাগফুরুল হাসান আব্বাসী, উপজেলা প্রকৌশলী ফিরোজ আহমেদ, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু, জেলা পরিষদ সদস্য ফয়সাল হাবিব সুমন প্রমুখ। এ ছাড়া আওয়ামী লীগের নেতার্মীরাও উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর