শিরোনাম
প্রকাশ : ২২ সেপ্টেম্বর, ২০২০ ১২:৪৪
আপডেট : ২২ সেপ্টেম্বর, ২০২০ ১২:৪৯

মাগুরায় প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় তালবীজ রোপণের উদ্বোধন

মাগুরা প্রতিনিধি

মাগুরায় প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় তালবীজ রোপণের উদ্বোধন

মাগুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বজ্রপাত নিরোধ ও প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় ৫ হাজার তালবীজ ও অন্যান্য বৃক্ষরোপণের কর্মসূচি হাতে নিয়েছে সুপ্রভাত বাংলাদেশ নামে শরীরচর্চা বিষয়ক একটি সংগঠন। 

মঙ্গলবার সকাল ১০টায় মাগুরা যুব উন্নয়ন অধিদপ্তরের যুব ভবন প্রাঙ্গণে এ কর্মসূচির উদ্বোধন করেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর। 

এ সময় জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক শাহিদুল ইসলাম, মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আনিচুর রহমান খোকন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ রেজাউল ইসলাম, সুপ্রভাত বাংলাদেশের সভাপতি ফারুক রেজা ঝন্টু ও  সাধারণ সম্পাদক খান শফি উল্লাহ প্রমুখ।

সুপ্রভাত বাংলাদেশের সভাপতি ফারুক রেজা ঝন্টু বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে বজ্রপাত নিরোধ ও প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় আমরা জেলার বিভিন্ন সড়কের দুপাশে ৫ হাজার তালবীজ ও বৃক্ষরোপণের কর্মসূচি গ্রহণ করেছি। বজ্রপাত নিরোধ ও পরিবেশকে সুন্দর রাখতে আমাদের এ উদ্যোগ অব্যাহত থাকবে । 

‘নিয়মিত ব্যায়াম, পরিমিত আহার, সুস্থ সুন্দর জীবন তাহার’ এ শ্লোগান নিয়ে মাগুরায় বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড চালিয়ে আসছে সুপ্রভাত বাংলাদেশ, মাগুরা।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর