শিরোনাম
প্রকাশ : ২২ সেপ্টেম্বর, ২০২০ ১৪:০২
আপডেট : ২২ সেপ্টেম্বর, ২০২০ ১৪:৪০

বরিশালে রিকশা-ভ্যান শ্রমিক ইউনিয়নের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে রিকশা-ভ্যান শ্রমিক ইউনিয়নের মানববন্ধন

মানবিক বিবেচনায় নগরীর বয়স্ক রিকশা চালকদের ব্যাটারি চালিত রিকশা চালানোর অনুমতি প্রদান ও অসহায় শ্রমিকদের চিকিৎসা প্রদানসহ ছেলে-মেয়েদের শিক্ষা ও বিবাহযোগ্য মেয়েদের জন্য পুনরায় কল্যাণ তহবিল চালু এবং প্রকৃত রিকশা শ্রমিকদের মহাজনী লাইসেন্স প্রদানসহ ৫ দফা দাবিতে বরিশালে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

বৃহত্তর বরিশাল রিকশা-ভ্যান শ্রমিক ইউনিয়নের ব্যানারে মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

বৃহত্তর বরিশাল রিকশা-ভ্যান শ্রমিক ইউনিয়নের সহসভাপতি মোতালেব মৃধার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন সাধারণ সম্পাদক মো. আলী হোসেন, সিনিয়র সহসভাপতি রুস্তুম আলী হাওলাদার, যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ ও আ. ছালাম হাওলাদার এবং সাংগঠনিক সম্পাদক আ. রাজ্জাকসহ অন্যান্যরা। 

বক্তারা বয়স্ক রিকশা চালকদের ব্যাটারি চালিত রিকশা চালানোর অনুমতি প্রদান, অসহায় শ্রমিকদের চিকিৎসা প্রদানসহ ছেলে-মেয়েদের শিক্ষা ও বিবাহযোগ্য মেয়েদের জন্য পুনরায় কল্যান তহবিল চালু, প্রকৃত রিকশা শ্রমিকদের মাঝে মহাজনী লাইসেন্স প্রদান এবং লেবার হাসপাতালে ডাক্তার পদায়নের দাবি জানান। তারা সিটি মেয়র সাদিক আবদুল্লাহকে অসহায়-দুঃস্থ শ্রমিক শ্রেণির মানুষের আশ্রয়স্থল হিসেবে অভিহিত করে তাদের দাবির বিষয়গুলো মানবিক কারণে বিবেচনার আহ্বান জানান। 

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর