শিরোনাম
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর, ২০২০ ১৯:০৫

কালিয়াকৈরে চিকিৎসা অবহেলায় রোগীর মৃত্যু

কালিয়াকৈর প্রতিনিধি

কালিয়াকৈরে চিকিৎসা অবহেলায় রোগীর মৃত্যু
প্রতীকী ছবি

গাজীপুরের কালিয়াকৈরে চিকিৎসা জনিত অবহেলার কারণে এক রোগীর মৃত্যু হয়েছে বলে এক বেসরকারী হাসপাতালের বিরুদ্ধে অভিযোগ উঠেছে।

অভিযোগে জানা গেছে, গত ১৯ সেপটেম্বর বিকেলে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের শ্রীফলতলী এলাকায় সড়ক দুর্ঘটনায় ওই এলাকার ইয়ানুছ আলীর মেয়ে ইয়াসমিন আক্তার(৪০) ও মেয়ের জামাই কহিনুর ইসলাম(৪৫) গুরুতর আহত হয়। পরে আহতবস্থায় তাদের উদ্ধার করে পার্শ্ববর্তী একটি বেসরকারী জেনারেল হাসপাতাল এ্যান্ড ডায়াগস্টিক সেন্টারে নিয়ে যায় তাদের পরিবারের লোকজন। আহত ইয়াসমিনের শরীর থেকে প্রচন্ড রক্তক্ষরণ হলে ইয়াসমিনের বাবা ইয়ানুছ আলী চিকিৎসকদের রক্ত পড়া বন্ধ করে দেওয়ার জন্য অনুরোধ করেন। তাদের চিকিৎসা এখানে দেওয়া যাবেনা বলে হাসপাতাল কতৃপক্ষ জানায়। পরে রোগীদের অন্যত্র নেওয়ার জন্য এ্যাম্বুলেন্স ভাড়া চাইলে তারা তাদেরকে গালিগালাজ করে তাড়িয়ে দেয়। পরে গাড়ি সংগ্রহ করে সাভার এনাম মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে রক্তশূন্য হয়ে ইয়াসমিনের মৃত্যু হয়। 

এ ব্যপারে নিহত ইয়াসমিনের বাবা মোঃ ইয়ানুছ আলী হাসপাতালের গাফলতি ও চিকিৎসা অবহেলায় তার মেয়ের মৃত্যু হয়েছে দাবি করেন এবং সঠিক বিচার চেয়ে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ করেছেন। কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা প্রবীর কুমার সরকার জানান, অভিযোগ হাতে পেয়েছি। তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করে প্রযোজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর