শিরোনাম
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর, ২০২০ ০৯:২৩

নারী পাচার ও ধর্ষণের অভিযোগে ৩ যুবক আটক

বেনাপোল প্রতিনিধি

নারী পাচার ও ধর্ষণের অভিযোগে ৩ যুবক আটক
প্রতীকী ছবি

ভারতে নারী পাচার ও ধর্ষণের অভিযোগে সিআইডি পুলিশের হাতে আটক হয়েছে বেনাপোলের ৩ যুবক। আটক যুবকরা হলেন-যশোরের বেনাপোল পোর্ট থানার রায়পুর গ্রামের আলমগীরের ছেলে রফিকুল ইসলাম (৩৪) ধান্যখোলা গ্রামের শাহিন আলী (২৬) ও ঝিকরগাছা থানার সুনিল ঘোষের ছেলে বিপ্লব ঘোষ (৩১)।

সিআইডি সূত্রে জানা যায়, আসামিরা ঢাকার একটি গার্মেন্টসে কাজ করতো। তারা ভালো কাজের প্রলোভন দেখিয়ে তাদের সহকর্মী দুই গার্মেন্টস নারী কর্মীকে অবৈধ পথে ভারতে যাওয়ার উদ্দেশ্যে ফুসলিয়ে বেনাপোলের পুটখালী গ্রামে নিয়ে আসে। পাচারকারীরা রাতে তাদের পুটখালি গ্রামের একটি মাঠে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। 

পরে ভুক্তভোগী নারীরা ভারতে প্রবেশ করতে না পেরে ঢাকায় ফিরে পুলিশের কাছে তাদের পাচারের চেষ্টা এবং ধর্ষণের অভিযোগ এনে অভিযোগ দায়ের করেন। উল্লেখিত অভিযোগের ভিত্তিতে গত রবিবার তিন যুবককে আটক করা হয় বলে জানা গেছে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান বলেন, আটক ব্যক্তিদের বিরুদ্ধে ঢাকার একটি থানায় দুই গার্মেন্টস কর্মীকে পাচার এবং ধর্ষণের অভিযোগ রয়েছে। 

বেনাপোল পোর্ট থানায় এনে খোঁজখবর নেওয়ার পর গতকাল রাতে একটি মাইক্রোবাসে করে আসামিদের ঢাকায় পথে নেওয়া হয়েছে বলে বেনাপোল পোর্ট থানার একটি সূত্র নিশ্চিত করেছে।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর