শিরোনাম
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর, ২০২০ ১৪:৩৮

উখিয়ায় র‌্যাবের অভিযানে ইয়াবাসহ দুই রোহিঙ্গা আটক

আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার) :

উখিয়ায় র‌্যাবের অভিযানে ইয়াবাসহ দুই রোহিঙ্গা আটক

কক্সবাজারের উখিয়ায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব-১৫) এর সদস্যরা উপজেলার কুতুপালং ও বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করেছে। র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় ও রাতে কক্সবাজার র‌্যাব-১৫ এর একটি চৌকষ আভিযানিক দল ইয়াবা ক্রয়-বিক্রয়ের খবর পেয়ে উখিয়ার কুতুপালং উচ্চ বিদ্যালয়ের উত্তর পাশে পাঁকা রাস্তার উপর ইয়াবা বিক্রয়ের খবর পেয়ে অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় কুতুপালং লম্বাশিয়া চৌমহনীর ক্যাম্প-৪ এর বাসিন্দা মুসা কলিম উল্লাহর ছেলে কামাল হোসেনকে (২৪) একটি শপিং ব্যাগসহ আটক করতে সক্ষম হয়। পরে উপস্থিত লোকজনের সম্মুখে ব্যাগটি তল্লাশি করে ২০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

এছাড়া অপরদিকে একইদিনে সন্ধ্যা কক্সবাজার র‌্যাব-১৫ এর অপর একটি চৌকষ আভিযানিক দল ইয়াবা কেনা-বেচার খবর পেয়ে একই উপজেলার বালুখালী ময়নারঘোনার দক্ষিণ পাশে এমদাদ এন্টার প্রাইজের সামনে পাঁকা রাস্তার উপর অবস্থান নেয়। 

এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে ক্যাম্প-১১ এর ব্লক-ই-১৪ এর বাসিন্দা আলী আকবরের ছেলে আতাউল্লাহকে (২১) একটি শপিং ব্যাগসহ আটক করতে সক্ষম হয়। পরে স্বাক্ষীদের উপস্থিতিতে ব্যাগটি তল্লাশি করে ১৩ হাজার ৮শ’ পিস ইয়াবা পাওয়া যায়। এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনের পৃথক দুই মামলা রুজু করে উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃত রোহিঙ্গা মাদক ব্যবসায়ীদের উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন তিনি। 

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর