২৯ সেপ্টেম্বর, ২০২০ ২০:৫৬

পানিতে ডুবে প্রাণ গেল দুই ভাইয়ের

নেত্রকোনা প্রতিনিধি

পানিতে ডুবে প্রাণ গেল দুই ভাইয়ের

নেত্রকোনার কলমাকান্দায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার পোগলা ইউনিয়নের গুতমণ্ডল গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটেছে।

মৃত শিশুরা হলো মাহফুজ রহমান (৭) ও শান্ত মিয়া (৮)। তারা সম্পর্কে খালাতো ভাই।

মাহফুজ গুতমন্ডল গ্রামের দুলাল মিয়ার ছেলে। আর শান্ত সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার দক্ষিণ বংশিকুন্ডা ইউনিয়নের রৌহা-আলমপুর গ্রামের মো. শাহ আলমের ছেলে।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, সুনামগঞ্জ থেকে শান্তকে নিয়ে তার মা কয়েক দিন আগে উপজেলার গুতমন্ডল গ্রামে বোনের বাড়িতে বেড়াতে আসেন। মঙ্গলবার বিকেলে শান্ত ও তার খালাতো ভাই মাহফুজ বাড়ির পাশে খেলা করছিল।

কিছুক্ষণ পর তাদের দেখতে না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে স্থানীয় লোকজন পাশের একটি জলাশয়ে ওই দুই শিশুর ভাসমান লাশ দেখতে পেয়ে পরিবারের লোকজনকে খবর দেন।

পোগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বলেন, স্বজনরা দুই শিশুর লাশ উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম বলেন, আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর