২১ অক্টোবর, ২০২০ ০২:২৪

মুলাদীতে ছোট ভাইয়ের রডের আঘাতে বড় ভাই নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

মুলাদীতে ছোট ভাইয়ের রডের আঘাতে বড় ভাই নিহত

বরিশালের মুলাদী উপজেলার কাজিরচর ইউনিয়নের কোলানিয়া গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে ছোট ভাইয়ের রডের আঘাতে বড় ভাই তোফেল মহলদার (৬০) নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সকালে হামলায় আহত হোফেল মলদার সন্ধ্যায় মারা যায়। রাতে তার লাশ উদ্ধার করে মুলাদী থানা পুলিশ। 

অভিযুক্ত ছোট ভাই মালেক মহলদার ও নিহত তোফেল মহলদার মৃত ঝমঝম মহলদারের ছেলে। তোফেলের কোন ছেলে সন্তান নেই। তার স্ত্রী অনেক আগে মারা যায়। তার দুই মেয়ে থাকলেও তারা কেউ ঘটনাস্থলে উপস্থিত ছিলেন না। 

স্থানীয় চৌকিদার শহিদুল ইসলাম জানান, তোফেলের ছেলে সন্তান না থাকায় মালেক তার জমি দাবি করে আসছিল। সবশেষ মঙ্গলবার সকালে মালেক তার দাবিকৃত জমির দলিল ভাইয়ের কাছে দাবি করে। তোফেল কোনভাবেই তাকে জমি দেবেন না বলে জানিয়ে দেন। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতান্ডা হয়। এক পর্যায়ে মালেক লোহার রড দিয়ে বড় ভাইকে পিটায়। এতে সে অসুস্থ হয়ে পড়লে গ্রাম্য চিকিৎসক এনে তার চিকিৎসা করানো হয়। বিকেলে ৫টায় তোফেল মৃত্যুর কোলে ঢলে পড়েন। ঘটনার পরপরই বাড়ি থেকে পালিয়ে যায় মালেক। খবর পেয়ে রাত ৮টায় পুলিশ তার লাশ উদ্ধার করে। 

ঘটনাস্থল পরিদর্শনকারী এসআই মো. আইউব জানান, জমি নিয়ে বিরোধের জের ধরে মালেক তার বড় ভাই তোফেলকে রড দিয়ে মারধর করায় সে মারা গেছেন বলে গ্রাম্য চৌকিদার শহিদুল ইসলাম পুলিশকে জানিয়েছে। তার লাশ মর্গে পাঠানো হচ্ছে। এ ঘটনায় মামলা দায়েরসহ যথাযথ ব্যবস্থা নেয়া হবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর