শিরোনাম
প্রকাশ : ২২ অক্টোবর, ২০২০ ১৯:৫২

বাউফলে জাতীয় স্যানিটেশন ও হাত ধোয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

বাউফল প্রতিনিধি

বাউফলে জাতীয় স্যানিটেশন ও হাত ধোয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

পটুয়াখালীর বাউফলে জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে স্লোব বাংলাদেশ ও পদাবিশ- এর সহযোগিতায় বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভা ও হাত ধোয়া প্রদশর্নী অনুষ্ঠিত হয়। 

উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি ও সাবেক চিফ হুইপ আ স ম ফিরোজ, এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম আক্তার নিশু, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সামসুল আলম মিয়া, নাজিরপুর ইউপির চেয়ারম্যান ইব্রাহিম ফারুক।

আরও বক্তব্য রাখেন ওসি মোস্তাফিজুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুজ্জামান, সমাজ সেবা কর্মকর্তা মনিরুজ্জামান, জনস্বাস্থ্য প্রকৌশলী আলী আশরাফ ও কালাইয়া ইউপির চেয়ারম্যান ফয়সাল আহম্মেদ মনির মোল্লা প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এই করোনার সময় সবাইকে ঘরের বাইরে গেলে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে। আমাদের সুস্থ থাকতে হলে উন্নত স্যানিটেশন  ব্যবহার ও নিয়মিত সাবান দিয়ে হাত ধৌত করতে হবে।

অনুষ্ঠানে সরকারি ও বেসরকারি  বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, রাজনৈতক নেতৃবৃন্দ, এনজিও কর্মকর্তা ও স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর