২৬ অক্টোবর, ২০২০ ১৯:১০

পেকুয়ায় পিকআপ-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি:

পেকুয়ায় পিকআপ-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

কক্সবাজারের পেকুয়ায় পিকআপ-অটোরিকশার সংঘর্ষে চালকসহ ২ জন নিহত ও ৪ যাত্রী আহত হয়েছেন। সোমবার দুপুর আড়াইটার দিকে পেকুয়া সদর ইউনিয়নের আঞ্চলিক সড়কের নন্দীরপাড়া স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। 

আহতদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

নিহতরা হলেন, কুতুবদিয়া উপজেলার উত্তর ধুরং ইউনিয়নের সিকদার পাড়ার গিয়াস উদ্দিনের ছেলে আমিনুল কবির (২৮) ও পেকুয়ার মগনামা ইউনিয়নের খলিলুর রহমানের ছেলে সিএনজি চালক আবু তালেব (৩৮)। 

আহতরা হলেন, কুতুবদিয়ার মো. আক্কাস ( ৩৫), তার মেয়ে সোনিয়া আক্তার (১৬) ও দিদারুল ইসলাম (২৮)। আহত একজনের নাম পরিচয় পাওয়া যায়নি। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, পেকুয়া উপজেলার মগনামা ঘাট থেকে অটোরিক্সা যোগে ৫ যাত্রী নিয়ে চকরিয়া যাচ্ছিলেন। সড়কের নন্দীর পাড়া এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা বালু ভর্তি একটি পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় অটোরিক্সাটি দুমড়ে মুছড়ে যায়। অটোরিক্সার চালকসহ দুইজন ঘটনাস্থলে নিহত হয়। আহত হয় চার যাত্রী। 

পেকুয়া থানার অফিসার ইনচার্জ সাইফুর রহমান মজুমদার বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। নিহতের লাশ পরিবারের কছে হস্তান্তর করা হয়েছে। 

বিডি প্রতিদিন/ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর