শিরোনাম
প্রকাশ : ৩১ অক্টোবর, ২০২০ ১৮:৫৬

আলফাডাঙ্গায় ৫টি নলকূপ স্থাপন ঢাকা লুমিনাস ও দৈনিক ঢাকা টাইমসের

অনলাইন ডেস্ক

আলফাডাঙ্গায় ৫টি নলকূপ স্থাপন ঢাকা লুমিনাস ও দৈনিক ঢাকা টাইমসের
আলফাডাঙ্গার ৫টি স্থানে নলকূপ স্থাপনের উদ্বোধন

আর্সেনিকমুক্ত সুপেয় নিরাপদ পানি সরবরাহে ফরিদপুরের আলফাডাঙ্গার ৫টি স্থানে নলকূপ স্থাপন করেছে রোটারি ক্লাব অব ঢাকা লুমিনাস ও দৈনিক ঢাকা টাইমস। শনিবার দিনব্যাপী উপজেলার বেলবানা, কুচিয়াগ্রাম দক্ষিণপাড়া, কুসুমদী, হেলেঞ্চা বাজার ও চর কঠুরাকান্দী মোট পাঁচটি এলাকায় এই নলকূপ স্থাপনের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

নলকূপ স্থাপন করায় স্থানীয়রা খুশি হয়ে বলেন, রোটারি ক্লাব অব ঢাকা লুমিনাস ও দৈনিক ঢাকা টাইমস এই নলকূপ স্থাপন করে আমাদের বিশুদ্ধ পানির সরবরাহ নিশ্চিত করেছেন। এতে আমরা অনেক খুশি। তারা আরও বলেন, স্থাপন করা নলকূপগুলো আমাদের অনেক উপকারে আসবে। আমরা এ নলকূপ থেকে বিশুদ্ধ পানি পাব। এই নলকূপের পানিই পান করব ও রান্নার কাজে ব্যবহার করব।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য শেখ শহীদুল ইসলাম শহীদ, রোটারি ক্লাব অব ঢাকা লুমিনাসের সভাপতি (২০২০-২১) হাদী মিজান আল হোসেন, সভাপতি (২০২১-২২) শহীদুল হক, সাবেক সভাপতি মো. মুশফিকুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনায়েত হোসেন, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর কমিশনার মিজানুর রহমান মিজান, সম্পাদকমণ্ডলীর সদস্য এস এম তৌকির আহমেদ ডালিম, বানা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রাজ ইসলাম খোকন, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান, হেলেঞ্চা বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বিডি-প্রতিদিন/শফিক

BP

আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর