শিরোনাম
২৩ নভেম্বর, ২০২০ ২০:৪২

বাগেরহাটে স্ত্রী-সন্তানকে হত্যার ১৪ বছর পর ফাঁসির আসামি গ্রেফতার

বাগেরহাট প্রতিনিধি :

বাগেরহাটে স্ত্রী-সন্তানকে হত্যার ১৪ বছর পর ফাঁসির আসামি গ্রেফতার

বাগেরহাটে স্ত্রী ও একমাত্র সন্তানকে হত্যার ১৪ বছর পরে ফাঁসির দণ্ডপ্রাপ্ত পলাতক আসামি মুহিত হোসেন শেখকে (৪৮) গ্রেফতার করেছে পুলিশ। 

সোমবার বিকালে বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার কাটাখালী এলাকা থেকে মুহিতকে গ্রেফতার করে কচুয়া থানা পুলিশ। পরে বাগেরহাট জেলা ও দায়রা জজ আদালতে সোপর্দ করলে মুহিতকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন বিচারক মোহাম্মদ গাজী রহমান।

গ্রেফতার মুহিত হোসেন কচুয়া উপজেলার চরকাঠি গ্রামের মৃত হাশেম শেখের ছেলে।

পুলিশ জানান, পরকিয়ায় বাধা দেয়ার অপরাধে ২০০৬ সালের ১৪ অক্টোবর রাতে মারধরের পরে শ্বাসরোধ করে নিজ স্ত্রী শাফি বেগমকে হত্যা করে মুহিত হোসেন শেখ। পরে হত্যার শিকার শাফি বেগমের ভাই শহিদুল ইসলাম বাদী হয়ে মামলা করেন। মামলা থেকে বাঁচতে ও অন্যের ঘাড়ে দোষ চাপাতে তিন মাস পরে ভাতের সাথে বিষ মিশিয়ে নিজের একমাত্র ৭ বছর বয়সী মেয়ে শিরিনকে হত্যা করে মুহিত। মামলার তদন্তকারী কর্মকর্তার চার্জশিট ও সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে ২০১২ সালে আদালত মুহিতের ফাঁসির আদেশ দেন। হত্যার পর থেকে মুহিত পলাতক ছিল। 
কচুয়া থানার এএসআই মো. অলিয়ার রহমান জানান, মুহিত শেখ দীর্ঘদিন ধরে খুলনার আইসগাতিসহ বিভিন্ন এলাকায় পালিয়ে ছিল। সে সেখানে একটি বিয়ে করে আত্মগোপন করে। আমরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কাটাখালী এলাকা থেকে মুহিতকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছি। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর