শিরোনাম
প্রকাশ : ১৫ জানুয়ারি, ২০২১ ১৯:৩০
প্রিন্ট করুন printer

কুড়িগ্রামে বিভিন্ন সংগঠনের শীতবস্ত্র বিতরণ

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামে বিভিন্ন সংগঠনের শীতবস্ত্র বিতরণ

কুড়িগ্রামে গত এক সপ্তাহ যাবত প্রচন্ড ঠান্ডায় জনজীবন কাহিল হয়ে পড়েছে। এ কারণে শীতার্ত মানুষের পাশে স্থানীয় প্রশাসনের পাশাপাশি বেসরকারি বিভিন্ন সংগঠন দাঁড়িয়েছে। এরই ধারাবাহিকতায় এসএসসি ২০০১ ব্যাচের ‘ফ্রেন্ডস ক্লাব বাংলাদেশ’ নামের সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শুক্রবার সকাল ১১টায় পৌর এলাকার কুড়িগ্রাম ২ নং সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৩শ শীতার্ত মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. জাফর আলী (সাবেক এমপি)। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নবনির্বাচিত কুড়িগ্রাম পৌরসভার মেয়র মো. কাজিউল ইসলাম, মোজাম্মেল হোসেন রানা, ২ নং ওয়ার্ড কাউন্সিলর খোরশেদ আলম আপেল প্রমুখ। 

অপরদিকে উলিপুর উপজেলার নদী বিচ্ছিন্ন বেগমগঞ্জ ইউনিয়নের মোল্লারহাট গ্রামে প্রায় ২ শতাধিক চরাঞ্চলবাসীর মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুরে বেসরকারি সংস্থা সেন্টার ফর ডেভলপমেন্ট (সিডিএ) এর উদ্যোগে মোল্লারহাটের চরাঞ্চলের এসব অসহায় ও দুস্থ পরিবারকে শীতবস্ত্র বিতরণ করা হয়। এ সময় সিডিএর স্বেচ্ছাসেবক দলের সদস্যগণ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর