২৩ জানুয়ারি, ২০২১ ১৭:০৫

কলাপাড়ায় ঘর পেল ৪৫০টি পরিবার

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

কলাপাড়ায় ঘর পেল ৪৫০টি পরিবার

পটুয়াখালীর কলাপাড়ায় গৃহহীন, দুঃস্থ, অসহায় ও স্বামী পরিত্যক্ত ৪৫০ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহারের লাল টিনের ঘর। বিনামূল্যে প্রদানকৃত দুই শতক জমির উপর নির্মিত ঘরটি আধুনিক ডিজাইন সম্পন্ন সেমিপাকা। প্রতিটি ঘরে রয়েছে দুটো বেডরুম, একটি রান্না ঘর, একটি বাথরুম এবং প্রশস্ত বারান্দা। ঘরের উপর লাগানো হয়েছে উন্নতমানের রঙ্গীন টিন। 

শনিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উদ্বোধনী দিনে ২৩৫ পরিবারকে দলিল হস্তান্তর করা হয়েছে। উপজেলার ১২ টি ইউনিয়ন ও দুটি পৌরসভার অসহায় এ পরিবারগুলো ঘরের দলিল হাতে পেয়ে খুশি ও আনন্দিত। তারা এজন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হকের সভাপতিত্বে ঘরের দলিল হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মাহবুবুর রহমান তালুকদার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, কলাপাড়া সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা পারভীন সীমা।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর