২৫ জানুয়ারি, ২০২১ ২১:২০

সৈয়দপুরে প্রতিবন্ধী, দলিত ও হরিজনদের মাঝে উপবৃত্তি বিতরণ

নীলফামারী প্রতিনিধি

সৈয়দপুরে প্রতিবন্ধী, দলিত ও হরিজনদের মাঝে 
উপবৃত্তি বিতরণ

মুজিববর্ষ উপলক্ষে নীলফামারীর সৈয়দপুরে প্রতিবন্ধী শিক্ষা উপবৃত্তি এবং দলিত, হরিজন শিক্ষা উপবৃত্তি ও ভাতা বহি বিতরণ করা হয়েছে। সোমবার বিকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয় ওই অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নীলফামারী জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারি পরিচালক  নুসরাত ফাতেমা, সৈয়দপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী।

সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপজেলা সমাজসেবা অফিসার হাওয়া খাতুন।
অনুষ্ঠানে নীলফামারী সরকারি শিশু পরিবারের উপ-তত্ত¡াবধায়ক নুর মোহাম্মদ, সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলম, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মো. আল-মিজানুর রহমানসহ প্রতিবন্ধী, দলিত ও হরিজন পরিবারের শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।

ওই অনুষ্ঠানে ৬৪ জন শিক্ষার্থীকে প্রতিবন্ধী শিক্ষা উপবৃত্তি, ১৭ জন শিক্ষার্থীকে দলিত ও হরিজন শিক্ষা উপবৃত্তির  টাকার চেক এবং ২৪ জন ব্যক্তিকে বয়স্ক ভাতা বহি বিতরণ করা  হয়েছে।  

বিডি প্রতিদিন/আল আমীন
                                                                     

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর