শিরোনাম
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:৪২
প্রিন্ট করুন printer

বালিয়াকান্দিতে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

রাজবাড়ী প্রতিনিধি

বালিয়াকান্দিতে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

রাজবাড়ীর বালিয়াকান্দিতে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী পুলিশ সদস্য নিহত হয়েছেন। নিহত পুলিশ সদস্যের নাম রনি শেখ (৩০)। নিহত রনি উপজেলার বালিয়াকান্দি সদর ইউনিয়নের পাইকাকান্দি গ্রামের পিয়ার আলীর ছেলে এবং ঢাকা বিভাগের তেজগাঁও বিভাগে কনস্টেবল পদে কর্মরত রয়েছেন।

আজ রবিবার দুপুরে রাজবাড়ী-বালিয়াকান্দি সড়কের সাধনা সিনেমা হলের সামনে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রনি ও তার স্ত্রী সুমাইয়া বেগম ঢাকা থেকে মোটরসাইকেলে করে বাড়িতে আসছিলেন। বাড়ির পৌঁছানোর ঠিক দুই কিলোমিটার দূরে বালিয়াকান্দি সাধনা সিনেমা হলের কাছে পৌঁছালে মোটরসাইকেলের পাশে থাকা ব্যাগ ছিঁড়ে পড়ে যায়। এ সময় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সাধনা সিনেমা হলের সাথে ধাক্কা লাগলে গুরুতর আহত হন রনি। পাশের ফায়ার সার্ভিসের সদস্যরা রনিকে উদ্ধার করে বালিয়াকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানের কর্মকর্তারা তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর প্রেরণ করলে পথিমধ্যে তার মৃত্যু হয়।

বালিয়াকান্দি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার শঙ্কর কুমার বিশ্বাস বলেন, ঘটনা জানা মাত্রই আমরা তাকে উদ্ধার করে বালিয়াকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর প্রেরণ করলে হাসপাতালে পৌঁছানোর আগেই রনি মারা যান।

বিডি প্রতিদিন/আবু জাফর