শিরোনাম
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০২১ ২১:১১
প্রিন্ট করুন printer

কালুখালীতে পোশাক শ্রমিক নাজমা হত্যায় সাবেক স্বামী গ্রেফতার

রাজবাড়ী প্রতিনিধি

কালুখালীতে পোশাক শ্রমিক নাজমা হত্যায় সাবেক স্বামী গ্রেফতার

হত্যাকাণণ্ডের ২৪ ঘন্টার মধ্যে রাজবাড়ীর কালুখালীর খুন হওয়া গার্মেন্টস শ্রমিক নাজমা বেগম ওরফে (মঞ্জুর) খুনের অভিযোগে মকিমকে গ্রেফতার করেছে কালুখালী থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে গাজিপুর জেলার বাস থানাধীন এলাকা থেকে তাকে গ্রেফতার করে কালুখালী থানা পুলিশ। 

বুধবার দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, মকিম মোল্লা নাজমাকে হত্যার কথা শিকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

গ্রেফতারকৃত মকিম মোল্লা কালুখালী উপজেলার মাঝবাড়ি ইউনিয়নের পচাকুলটিয়া গ্রামের মো. আজিজ মোল্লার ছেলে।
পুলিশের একটি সূত্র জানায়, প্রায় দুই বছর পূর্বে মকিমের সাথে বিয়ে হয় নাজমার। সেখান থেকে দুইজন গাজীপুরের একটি পোশাক কারখানায় চাকুরী করে। কিছুদিন পূর্বে মকিমের জমানো লক্ষাধিক টানা নিয়ে নাজমা কালুখালীতে চলে এসে মকিমকে তালাক দিয়ে বিল্লাল মন্ডলের সাথে বিবাহ বন্ধনে আবন্ধ হয়। মকিম মোল্লা তার জমানো অর্থ ফেরৎ চায়। টাকা না দিয়ে উল্টো মামলায় ফাঁসানোর হুমকি দেয় নাজমা। পরে কৌশলে পুনরায় সম্পর্ক স্থাপনের চেষ্টা করে মকিম মোল্লা।

এরপর কালুখালীতে একটি নির্জন জায়গার নাজমার সাথে দেখা করার প্রস্তাব দেয় মকিম। প্রস্তাবে রাজি হয়ে কালুখালীর মাঝবাড়ী ইউনিয়নের কাশমিয়ার বিলের পাশে একটি জায়গায় আসে নাজমা। নাজমাকে দেখা মাত্রই ধারালো অস্ত্র দিয়ে খুন করে গাজিপুরে পালিয়ে যায় মকিম। এরপর নাজমার ফোন কলের তালিকা পর্যালোচনা করে পুলিশ। সেখান থেকে সর্বশেষ কলের সূত্রধরে হত্যাকারীকে গ্রেফতার করে কালুখালী থানার উপ-পরিদর্শক মো. জাহিদুল ইসলাম খানসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর