শিরোনাম
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি, ২০২১ ০৯:০৪
আপডেট : ২৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৯:৩৬
প্রিন্ট করুন printer

বগুড়ায় পৃথক সড়ক র্দুঘটনায় ছয় জন নিহত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় পৃথক সড়ক র্দুঘটনায় ছয় জন নিহত

বগুড়ার মাঝিড়া ও দুপচাচিয়ায় পৃথক সড়ক র্দুঘটনায় ছয়জন নিহত হয়েছে। শুক্রবার ভোর সাড়ে ৫ টার দিকে বগুড়ার শাজাহানপুর উপজলায় ঢাকা-রংপুর মহাসড়কের মাঝিড়া এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হন। এছাড়া বগুড়ার দুপচাঁচিয়াতে ট্রাকের  চাপায় ব্যাটারীচালিত ইজি বাইকের চালকসহ ২ জন নিহত হয়েছেন। 

জানা গেছে বগুড়ার মাঝিড়ায় পেছন থেকে আসা একটি বাসের ধাক্কায় দুমড়ে মুচড়ে যায় সিএনজিচালিত অটোরিক্সা। আর এতে প্রাণ হারায় চালকসহ ৪ জন। 

হাইওয়ে পুলিশ জানায়, ভোর সাড়ে ৫ টার দিকে ঢাকা থেকে বগুড়া গামী শাওন এন্টারপ্রাইজ নামে একটি বাস একই পথে যাওয়া সিএনজি চালিত অটোরিকশায় পেছন থেকে ধাক্কা দেয়। এতে চালকসহ সিএনজিতে অবস্থান করা চার জন ব্যক্তির মধ্যে তিন জন  ঘটনাস্থলেই মৃত্যু বরন করেন। আহত একজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

নিহতরা হলো ধুনটের আনারপুর এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে সিএনজিচালিত অটোরিক্সা চালক শাহ জামাল (৩৪), শাজাহানপুরের ডেমাজানী গ্রামের মৃত খিতিশ চন্দ্র দাশের ছেলে কালিদাস (৭২), শেরপুরের গোসাইপাড়ার গিরেন্দ্র নাথ মহন্তর ছেলে সুদয় কুমার মহন্ত (৪০) এবং শেরপুর টাউন কলোনীর মৃত নাদু মন্ডলের ছেলে কাঁচামাল ব্যবসায়ী মো: হারেছ (৪০)। 

বগুড়ার শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্প  ইনচার্য এ কে এম বানিউল আনাম জানান, এঘটনায় বাসটি আটক করা হয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
এদিকে বগুড়ার দুপচাঁচিয়াতে ট্রাকের  চাপায় ব্যাটারীচালিত ইজি বাইকের চালকসহ ২ জন নিহত হয়েছে। শুক্রবার বেলা আড়াইটায় বগুড়া-নওগা সড়কের টিশিগারি নামক স্থানে এ ঘটনা ঘটে।

বগুড়ার দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান আলী জানান, দুপুর আড়াইটার সময় ব্যাটারীচালিত ইজিবাইক নওগাঁ বগুড়া সড়কের ওই স্থানে আসার সময় সামনে পেছন থেকে আসা ট্রাক ইজিবাইকটিকে ধাক্কা দেয়। এতে ইজিবাইক দুমরে মুচড়ে ঘটনাস্থলেই দুপচাঁচিয়ার মোড় গ্রামের আব্দুল কাদের এর ছেলে চালক রাসেল (৩৫) এবং বেলাইল গ্রামের ফজলুর রহমানের ছেলে মুক্তার হোসেন (৩৫) নিহত হন। ট্রাক চালক পালিয়ে গেলেও ট্রাকটি আটক করেছে পুলিশ। লাশ উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।


বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর